কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ফুলেল শুভেচ্ছায় সিক্ত কিশোরগঞ্জের পাঁচ হকি কন্যা

 এম কে জামান রিপন | ২২ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ১০:৪৯ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ শহরের আরজত আতরজান উচ্চ বিদ্যালয়ের বর্তমান ও সাবেক পাঁচ শিক্ষার্থী জাতীয় অনুর্ধ ২১ নারী হকি দলের হয়ে সিঙ্গাপুরে এ এইচ এফ কাপ টুর্নামেন্টে খেলা শেষে সম্প্রতি দেশে ফিরে এসেছে। আরজত আতরজান উচ্চ বিদ্যালয় পরিবারের পক্ষ থেকে তাদের জানানো হয়েছে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

রোববার (২২ সেপ্টেম্বর) বিদ্যালয়ের প্রাত্যহিক সমাবেশে জাতীয় নারী হকি দলের ভাইস ক্যাপ্টেন রিয়া আক্তার স্বর্ণা, গোল রক্ষক সুমী, ফারদিয়া আক্তার রাত্রি, তারিন আক্তার খুশি ও মনি এই পাঁচ হকি কন্যাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুবকর ছিদ্দিকের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মো. হুমায়ুন কবীর, ক্রীড়া শিক্ষক এম আব্দুল্লাহ, সিনিয়র শিক্ষক জিনিয়া শারমীন, মোহাম্মদ আতিকুর রহমান, আব্দুর রাজ্জাক প্রমুখ। শিক্ষার্থীদের মধ্য থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থী রীমা আক্তার, ৭ম শ্রেণির শিক্ষার্থী আমির হুসেন আকাশ প্রমুখ বক্তব্য রাখেন।

শুভেচ্ছার জবাবে ধন্যবাদ জানান জাতীয় নারী হকি দলের সহ অধিনায়ক রিয়া আক্তার স্বর্ণা। তিনি সকল স্থানেই শিক্ষার প্রয়োজনীয়তা ও ভালো ছাত্র হওয়ার প্রয়োজনীয়তা ব্যাখ্যা করেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক মোহাম্মদ কামরুজ্জামান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর