কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় নিহত চার, দুই পুলিশসহ আহত ৩০

 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৯:৩১ | বিশেষ সংবাদ 


কটিয়াদী উপজেলার ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আচমিতা ইউনিয়নের গাংকুলপাড়া ও মধ্যপাড়া নামক স্থানে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত এবং অন্তত ৩০জন আহত হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে কটিয়াদী উপজেলার আচমিতা-মধ্যপাড়া এলাকায় দুই কিলোমিটারের ব্যবধানে পর পর তিনটি দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় আচমিতা ইউনিয়নের গাংকুলপাড়া নামক স্থানে যাতায়াত পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের বেশিরভাগ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।

এছাড়া গুরুতর আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে আরো দুইজন মারা যায়।

নিহত চারজনের মধ্যে একজন কিশোরগঞ্জের অষ্টবর্গ গ্রামের লস্কর মিয়ার পুত্র আব্দুল বারিক মিয়া বলে পুলিশ সূত্রে জানা যায়। রিপোর্ট লেখা পর্যন্ত অন্য তিনজনের পরিচয় পাওয়া যায়নি।

আহতদের মধ্যে দুই পুলিশ কনস্টেবল আসাদ ও মঞ্জিল, আরতি (৪৫), আইরিন (৩৬), আসাদুজ্জামান (৪০), কামরুজ্জামান (৩০), মঞ্জুরুল (৪০), বিকাশ (৫৫), সোলায়মান (৪৫) ও নার্গিছ (৪০) এর নাম পাওয়া গেছে। অন্যদের নাম পরিচয় পাওয়া যায়নি।

একই দিন বিকালে উপজেলার মধ্যপাড়া নামকস্থানে ভৈরবগামী যাত্রীবাহি বাস শ্যামল ছায়া কিশোরগঞ্জগামী যাতায়াত পরিবহনের মুখোমুখি সংঘর্ষ এবং একটি যাত্রীবাহী বাস অন্যনা সুপার রাস্তা থেকে ছিটকে পড়ে গেলে আরও অন্তত ২০জন আহত হয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বিকাল থেকে টিপ টিপ বৃষ্টি হচ্ছিল। কিন্তু গাড়ির চালকদের বেপরোয়া চলার কারণে এমন দুর্ঘটনার কারণ বলে মন্তব্য করেন প্রত্যক্ষদর্শীরা।

কটিয়াদী হাইওয়ে পুলিশের এসআই জহিরুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি চারজন নিহত হওয়ার বিষয়টিও নিশ্চিত করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর