কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে কাউন্সিলরের উদ্যোগে স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ২৮ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, ৭:০১ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে পৌর এলাকার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর আজহার উদ্দিন লিটন এর নিজস্ব অর্থায়নে ইট ও বালু ক্রয় করে এলাকার কিছু যুবক ও বিদ্যালয়ের শিক্ষার্থীদের স্বেচ্ছাশ্রমে রাস্তার সংস্কার কাজ করেছে। এতে রাস্তাটি যানবাহন চলাচলের কিছুটা উপযোগী হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) কুলিয়ারচর পৌর এলাকার ৪ নং ওয়ার্ডের ডাকবাংলোর মোড় হইতে এলএসডি গোডাউন এর সামনে দিয়ে থানা পর্যন্ত রাস্তায় এ সংস্কার কাজ করা হয়।

এ সময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আজহার উদ্দিন লিটন ছাড়াও কুলিয়ারচর সরকারি পাইলট উচ্ছ বিদ্যালয়ের ওই এলাকার শিক্ষার্থী ও স্থানীয় যুবকরা উপস্থিত থেকে রাস্তার সংস্কার কাজে অংশগ্রহণ করেন।

জানা যায়, বেশ কিছুদিন ধরে ওই রাস্তাটি ব্যবহারের অনুপযোগী হয়ে পড়েছে। রাস্তাটি ভেঙ্গে ছোট ছোট গর্তের সৃষ্টি হয়েছে। সামান্য বৃষ্টি হলে পানি জমে মোটর সাইকেল, অটো, রিক্সা, ভ্যানগাড়িসহ বিভিন্ন যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে মানুষের চরম দুর্ভোগের সৃষ্টি করে।

এই অবস্থায় পৌরসভার স্থানীয় কাউন্সিলরের উদ্যোগে রাস্তার সংস্কার কাজে স্থানীয়রা অংশগ্রহণ করেন। কাউন্সিলরের এ উদ্যোগ স্থানীয়দের ভূয়সী প্রসংসা কুড়িয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর