কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নাতি ফাহিমের হাতেই প্রাণ হারিয়েছেন নানি

 স্টাফ রিপোর্টার | ২৯ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৭:১৫ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে চাঞ্চল্যকর জয়নব জান বিবি (৭৫) হত্যা রহস্যের জট খুলেছে বলে জানিয়েছে পুলিশ। নাতি ফাহিমের হাতেই প্রাণ হারিয়েছেন এই বৃদ্ধা। এছাড়া ফাহিমের ছুরিকাঘাতেই গুরুতর আহত হয়েছেন মামা করিমগঞ্জের মনসন্তোষ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক দেলোয়ার হোসেন মালেক (৪০)। দেলোয়ার হোসেন মালেক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে শহরের হারুয়া পুরাতন ফায়ার ব্রিগেড গলিতে এই হতাহতের ঘটনার পর অসংলগ্ন কথাবার্তা বলায় নাতি ফাহিম (১৫) কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে গিয়েছিল পুলিশ। সেখানেই সে পুলিশকে জানিয়েছে নানি জয়নব জান বিবি হত্যাকাণ্ডের আদ্যোপান্ত।

লেখাপড়ায় তাগাদা দেয়া নিয়ে রাগারাগির জের ধরে ফাহিম নানি জয়নব জান বিবিকে শাবল ও ফল কাটার বার্মিজের আঘাতে খুন করে। পরে লাশ বাসার খাটের নিচে লুকিয়ে রাখে। জয়নব জান বিবি’র স্কুল শিক্ষক ছেলে দেলোয়ার হোসেন মালেক নিজের বাসা থেকে বোনের বাসায় গিয়ে মায়ের খবর নিতে গেইটে কড়া নাড়লে গেইট খুলেই ফাহিম মামা দেলোয়ার হোসেন মালেকের পেটে ছোরা ঢুকিয়ে দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

নানিকে হত্যার বিষয়টি ফাহিম পুলিশের কাছে স্বীকার করার পর রোববার (২৯ সেপ্টেম্বর) বিকালে নিহত জয়নব জান বিবি’র বড় ছেলে আব্দুর রউফ বাদী হয়ে ফাহিমকে অভিযুক্ত করে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলার এজাহার দায়ের করেছেন। কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম এসব বিষয়ের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত জয়নব জান বিবি জেলার করিমগঞ্জের গুজাদিয়া বড়কান্দা গ্রামের মৃত আবুল হোসেনের স্ত্রী। তিনি কিশোরগঞ্জ জেলা শহরের হারুয়া পুরাতন ফায়ার ব্রিগেড গলিতে তার মেয়ের জামাই সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট শওকত হোসেন এর বাসায় নাতি ফাহিমকে নিয়ে বসবাস করতেন। সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট শওকত হোসেন তার স্ত্রী ও বড় ছেলেকে নিয়ে ময়মনসিংহে বসবাস করেন।

অন্যদিকে শওকত হোসেনের ছোট ছেলে ফাহিম কিশোরগঞ্জ শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। সে নানি জয়নব জান বিবির সাথে কিশোরগঞ্জের বাসায় থেকে পড়ালেখা করতো।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর