কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রাইভেট কারে চড়ে হাওর উন্নয়ন পরিদর্শনে রাষ্ট্রপতি, চালক ছেলে এমপি তৌফিক

 আশরাফুল ইসলাম, প্রধান সম্পাদক, কিশোরগঞ্জনিউজ.কম | ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:৫৩ | বিশেষ সংবাদ 


রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সপ্তাহব্যাপী কিশোরগঞ্জ জেলা সফরের শেষ দিন মঙ্গলবার (১৫ অক্টোবর) অষ্টগ্রাম উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন। বেলা ১১টা থেকে ৩টা পর্যন্ত তিনি প্রাইভেট কারে চড়ে নির্মাণাধীন সারাবছর চলাচল উপযোগী অষ্টগ্রাম-মিঠামইন-ইটনা অলওয়েদার রোড সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন।

রাষ্ট্রপতিকে বহনকারী গাড়িটির চালক ছিলেন রাষ্ট্রপতির বড় ছেলে কিশোরগঞ্জ-৪ (ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

এ সময় রাস্তার দু’পাশে দাঁড়িয়ে শত শত নারী-পুরুষ রাষ্ট্রপতিকে হাত নেড়ে শুভেচ্ছা জানান। রাষ্ট্রপতিও গাড়ি থেকে হাত নেড়ে তাদের শুভেচ্ছার জবাব দেন।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বেলা ১১টার দিকে অষ্টগ্রাম উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শনে বের হন। অষ্টগ্রাম সদর থেকে ধলেশ্বরী নদীতে নির্মিত রাষ্ট্রপতি আবদুল হামিদ সেতুর উপর দিয়ে তিনি প্রাইভেট কারে চড়ে প্রথমে বাঙ্গালপাড়া ইউনিয়নের নোয়াগাও যান।

তিনি হাইওয়ে সড়ক পরিদর্শন ছাড়াও নোয়াগাঁও অংশের মেঘনা নদী পরিদর্শন করেন। এ সময় তিনি সেখানে সমবেত জনসাধারণের সাথে কথা বলেন।

সেখান থেকে পরে তিনি ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলওয়েদার সড়কের কাস্তুল ইউনিয়নের ভাতশালা কাটাগাং রোড পর্যন্ত সড়ক পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত জনতার উদ্দেশ্যে রাষ্ট্রপতি বলেন, অল্প কিছুদিনের মধ্যে অলওয়েদার রোডের কাজ শেষ হবে। তখন আপনারা সহজেই কম সময়ে অষ্টগ্রাম থেকে মিঠামইন-ইটনা ছাড়াও ঢাকাসহ বিভিন্ন জেলা ও বিভাগীয় শহরে গাড়িতে চড়ে যাতায়াত করতে পারবেন।

পরে রাষ্ট্রপতি পর্যায়ক্রমে বাহাদুরপুর বাজার এবং পূর্ব অষ্টগ্রাম বাজারের উত্তর পাশে তিন রাস্তার মোড় পর্যন্ত পরিদর্শন করেন। পূর্ব অষ্টগ্রাম বাজারের উত্তর পাশে তিন রাস্তার মোড়ে একটি গোলচত্বর করার ব্যাপারে নির্দেশনা দেন।

এসময় রাষ্ট্রপতির সঙ্গে রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া, জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), অষ্টগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস সহ সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণ ছিলেন।

দুপুরের খাবার ও বিশ্রাম শেষে রাষ্ট্রপতি বিকাল ৪টায় অষ্টগ্রাম থেকে হেলিকপ্টারে করে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন।

এর আগে গত ৯ অক্টোবর এক সপ্তাহের সফরে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নিজ জেলা কিশোরগঞ্জে আসেন। মঙ্গলবার পর্যন্ত সাত দিনের এই সফরে তিনি তাড়াইল, কিশোরগঞ্জ সদর, মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম এই পাঁচ উপজেলায় বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর