কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে পুরস্কার বিতরণ ও নিরাপদের মোড়ক উন্মোচন

 সোহেল সাশ্রু, ভৈরব | ২৬ অক্টোবর ২০১৯, শনিবার, ২:৫৮ | ভৈরব 


জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে ভৈরব শাখার আয়োজনে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা পরিষদ মিলনায়তনে জমকালো আয়োজনের মধ্য দিয়ে রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও বিশেষ প্রকাশনা নিরাপদ এর মোড়ক উন্মোচন করা হয়েছে।

নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এসএম বাকী বিল্লাহর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন বাদল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহের দায়রা জজ মো. হেলাল উদ্দিন।

নিরাপদ মোড়ক উন্মোচন করেন ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া। এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা।

অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রফিকুল ইসলাম মহিলা কলেজ অধ্যক্ষ মো. শরীফ উদ্দিন আহমেদ, ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর সভাপতি ডা. আজিজুল হক, ভৈরব প্রেসক্লাব সভাপতি মো. জাকির হোসেন কাজল, ডক্টরস্ ক্লাব অব ভৈরব সাধারণ সম্পাদক ডা. মো. মিজানুর রহমান কবির, ভৈরব থানার পরিদর্শক (তদন্ত) মো. বাহালুল খান বাহার ও ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আহমেদ বিশ্বাস।

অনুষ্ঠানে ভৈরবের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে বই ও সার্টিফিকেট তুলে দেয়া হয়।

এছাড়া নিরাপদ সড়ক চাই এর মাসব্যাপী নানান কর্মসূচীর উপর একটি বিশেষ প্রকাশনা ক্রোড়পত্র নিরাপদ এর মোড়ক উন্মোচন করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্যকরী সদস্য মো. আলাল উদ্দিন।

বক্তারা নিরাপদ সড়ক চাই সড়ক দুর্ঘটনা রোধে মাসব্যাপী সচেতনতা মূলক নানান কার্যক্রমের কারণে ভৈরব বাসস্ট্যান্ড মহাসড়কগুলো থেকে চাঁদাবাজি বন্ধ, যানজট নিরসন ও অবৈধ স্থাপনা উচ্ছেদসহ বিভিন্ন কর্মকাণ্ডের কারণে নিসচা কর্মীদের ধন্যবাদ ও অভিনন্দন জানান।

আগামীদিনে সড়ককে নিরাপদ করার লক্ষ্যে তাদের নানাবিধ কর্মকাণ্ডে সব ধরণের সহযোগিতা থাকবে বলে বক্তারা অভিমত প্রকাশ করেন।

অনুষ্ঠানে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, নিরাপদ সড়ক চাই এর উপদেষ্টা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর