কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বিজ্ঞান কুইজ প্রতিযোগিতা, আসিয়া বারি চ্যাম্পিয়ন

 স্টাফ রিপোর্টার | ৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ৬:৩৯ | পাকুন্দিয়া  


‘বিজ্ঞান ভীতি দূর করি, বিজ্ঞান মনস্ক জাতি গড়ি’ শ্লোগানকে সামনে রেখে পাকুন্দিয়ায় মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ নভেম্বর) উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের সহযোগিতায় উপজেলার চরটেকী গার্লস স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে বিজ্ঞান বিষয়ক এই কুইজ প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা পর্যায়ে বিজ্ঞান বিষয়ক এই কুইজ প্রতিযোগিতায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাহিদ হাসান।

প্রতিযোগিতায় পাকুন্দিয়া উপজেলার আটটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। এতে আসিয়া বারি আদর্শ বিদ্যালয় প্রথম, চরটেকী গার্লস স্কুল এন্ড কলেজ দ্বিতীয় এবং চরটেকী উচ্চ বিদ্যালয় তৃতীয় স্থান অর্জন করে।

প্রতিযোগিতা অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম সাইফুল আলম, একাডেমিক সুপারভাইজার মো. শারফুল ইসলাম, প্রবীণ সাংবাদিক এমএ রশীদ ভূঁইয়া, চরটেকী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আমিনুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর