কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে পৃথক অভিযানে গ্রেপ্তার ৭

 খাইরুল মোমেন স্বপন, নিকলী | ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার, ২:৪১ | নিকলী  


কিশোরগঞ্জের নিকলীতে পৃথক অভিযানে মাদক ব্যবসায়ী ও সেবনকারী সাত জনকে গ্রেপ্তার করেছে নিকলী থানা পুলিশ। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকাল থেকে রাত পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

নিকলী থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাত সাড়ে ১১টায় নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের নেয়াপাড়া গ্রামে গাঁজা ও চোলাই মদ বিক্রির সময় নোয়াপাড়া গ্রামের ফুলচাঁন রবি দাস (৬০), আবু ব্বাক্কার (৪৫) ও আল ইসলাম (৩৫) নামে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

একই দিন বিকেলে নিকলী সদর ইউনিয়নের কূর্শা কিতাব হাটি গ্রামের হাবিব মিয়ার (৪৫) বাড়িতে অভিযান চালিয়ে ৮ পিস ইয়াবাসহ ছাবেদ আলীর পুত্র হাবিবুর রহমান হবি (৩৫), রোদারপুড্ডা গ্রামের আবু ছিদ্দিক মিয়ার ছেলে মো. রিয়াজ (৩০), কুর্শা বাগান বাড়ী গ্রামের শামসুদ্দিনের ছেলে মো. খোকন (২৭) ও একই গ্রামের লাল মিয়ার ছেলে মো. শরিফ মিয়াকে (৩৮) গ্রেপ্তার করা হয়।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী বলেন, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে দামপাড়া ইউনিয়ন ও সদর ইউনিয়নে ইয়াবা, চোলাই মদ, গাঁজাসহ মাদক বিক্রি ও সেবন করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাতজনকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৪০০ গ্রাম গাঁজা, ৮ পিস ইয়াবা ও ৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতেই মাদকসহ গ্রেপ্তার হওয়া চারজনের নামে নিকলী থানায় মাদক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া তিনজনকে ফৌজদারি কার্যবিধির ১৫১ ধারায় আদালতে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর