কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ৫ জয়িতাকে সংবর্ধনা

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ৯ ডিসেম্বর ২০১৯, সোমবার, ৬:৪৫ | কুলিয়ারচর 


“নারী-পুরুষ সমতা, রুখবে তারা সহিংসতা” ও “জয়িতা তোমরাই বাংলাদেশের উন্নয়নের বাতি ঘর” এসব প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে বেগম রোকেয়া দিবস পালিত ও ৫ জয়িতাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জয়িতাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজের সভাপতিত্বে এতে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার, উপজেলা সমাজ সেবা অফিসার মো. সিদ্দিকুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিলরুবা আক্তার প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসের নাজির মো. রাফিউল হক।

অনুষ্ঠানে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক উপজেলার শ্রেষ্ঠ জয়িতাদের মধ্যে অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী মোছা. শাহিনুর খাতুন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী মোছা. রায়হানা আক্তার, সফল জননী নারী কুলসুম বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করেছেন যে নারী লুৎফা বেগম ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী সৈয়দা নাসিমাকে সংবর্ধনা দিয়ে তাদের হাতে ক্রেস্ট ও সনদ পত্র তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর