কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপিত

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১১:১৭ | কুলিয়ারচর 


“সত্য মিথ্যার যাচাই আগে, ইন্টারনেট এ শেয়ার পরে” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে ডিজিটাল বাংলাদেশ দিবস-২০১৯ উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বেগম নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউসার আজিজের নেতৃত্বে একটি বর্ণঢ্য র‌্যালি বের করে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে বেগম নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গেণে গিয়ে শেষ করে।

র‌্যালিতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আলতাফ হোসেন, একাডেমিক সুপারভাইজার মুশফিকুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মতিয়ার রহমান, জাইকা প্রতিনিধি রোজি পারভীন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উছমানপুর ইউপি চেয়ারম্যান মো. নিজাম ক্বারী, আওয়ামী লীগ নেতা মো. আঙ্গুর মিয়া, কুলিয়ারচর ডিগ্রী কলেজের সাবেক ভিপি মো. ইকবাল হোসেন, ইউএনও অফিসের নাজির মো. রাফিউল হক, পৌর যুবলীগের সভাপতি শাহ নবী, শিক্ষক বিরেন্দ্র চন্দ্র দাস, সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, মো. নাঈমুজ্জামান নাঈম, শরীফুন্নেছা শুভ্রা, ফারজানা আক্তার ও শাহীন সুলতানা সহ  বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী অংশ গ্রহণ করেন।

পরে বিদ্যালয় হলরুমে এক আলোচনা সভা শেষে কুইজ ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠান পরিচালনা করেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আবু হানিফ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর