কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে চার দিনব্যাপী বিজয় মেলার সমাপ্তি

 সোহেল সাশ্রু, ভৈরব | ১৯ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১১:৫৮ | ভৈরব 


আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ভৈরবে শেষ হলো চার দিনব্যাপী বিজয় মেলা। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভৈরব বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের আয়োজনে গত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে এ মেলার উদ্বোধন করা হয়।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) ভৈরব মুক্ত দিবসে শেষ হলো এই ৪ দিনব্যাপী বিজয় মেলার। মেলার শেষ দিনে বিকেল থেকেই মেলা জুড়ে ছিল ছোট-বড় সব বয়সী মানুষের উপচেপড়া ভিড়। মানুষের ভিড় ছিলো রাত ১১টা পর্যন্ত।

সার্বিক অনুষ্ঠানে মিডিয়া পার্টনার ছিল দৈনিক পূর্বকণ্ঠ। মেলার সমাপনী দিনে সন্ধ্যায় অনুষ্ঠিত হয় বিজয় মেলার নেতৃবৃন্দ এবং প্রতিষ্ঠাতা সদস্যদের আলোচনা সভা।

সমাপনী অনুষ্ঠানে সংগঠনের সভাপতি তাহমিদ ওয়াসিফ পার্থ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইস্পাহানী টি লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ইনসানুল হক।

এছাড়া আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিছাস এর প্রতিষ্ঠাকালীন সদস্য ও উপজেলা বিএনপি সভাপতি রফিকুল ইসলাম, পৌর আওয়ামী সভাপতি এস.এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।

অতিথিরা বিজয়ের মাসে এমন মেলা আয়োজন করার জন্য মেলার আয়োজকদের ধন্যবাদ জানান। চার দিনব্যাপী অনুষ্ঠিত মেলায় সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক রেনুয়ান আহমেদ শোভন।

আলোচনা শেষে রাত ৮টায় সাংস্কৃতিক পরিষদের ব্যবস্থাপনায় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

মেলায় ছড়া আবৃত্তি, দেশাত্মবোধক নৃত্য ও গান, কবিতা আবৃত্তি ও সাধারণত জ্ঞান প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের ৪৫ জন বিজয়ী প্রতিযোগিদের পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ বিভিন্ন ইভেন্টে বিজয়ী প্রতিযোগি শিক্ষার্থীদের হাতে এ পুরস্কার তুলে দেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর