কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে গরীব দুস্থদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ

 সোহেল সাশ্রু, ভৈরব | ২১ ডিসেম্বর ২০১৯, শনিবার, ৪:৫৫ | ভৈরব 


ভৈরবে গরীব দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেছেন উপজেলা প্রশাসন। শুক্রবার (২০ ডিসেম্বর) সকালে উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের গুচ্ছগ্রাম ও সিদ্দিরচর আশ্রয়নের ৩শ’ গরীব দুস্থ পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব দুস্থদের হাতে এসব কম্বল তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন কালিকাপ্রসাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফারুক মিয়া, কালিকাপ্রসাদ ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান নজরুল ইসলাম সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় নেতৃবৃন্দ।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া বলেন, গরীবদের জন্য বরাদ্দ এই কম্বল। গরীব দুস্থদের হাতে এই কম্বল তুলে দেয়া আমাদের দায়িত্ব। শীত আসলেই গরীব দুস্থদের কষ্টের দিন শুরু হয়ে যায়। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে গরীব দুস্থদের নানান ভাবে সহযোগিতা করে আসছে।

সরকার ঘোষণা করে ছিলেন, এ দেশে মানুষের মৌলিক চাহিদা অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও স্বাস্থ্য নিশ্চিত করবেন। সরকার সফলতার সাথে এািগয়ে যাচ্ছে। গরীব দুস্থদের  জন্য  উপজেলা পরিষদ সব সময় কাজ করে যাবে।

উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা জানান, ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের বরাদ্দে উপজেলা প্রশাসন ভৈরব শহর এলাকায় গরীব দুস্থদের মাঝে এ কম্বল বিতরণের পর বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) শিবপুর ইউনিয়নের ছনছড়া এতিমখানা, রেলওয়ে কলোনী, হরিজন পল্লী ও রেলওয়ে স্টেশন এলাকায় দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

শুক্রবার (২০ ডিসেম্বর) কালিকাপ্রসাদ ইউনিয়নে গুচ্ছগ্রাম ও সিদ্দিরচর আশ্রায়নের তিন শতাধিক গরীব দুস্থদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়া ধাপে ধাপে সকল ইউনিয়নের গরীব দুস্থদের মাঝেও কম্বল বিতরণ করা হবে।

তিনি আরো জানান, ভৈরবে ইউনিয়নগুলোতে ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে সাড়ে ৩ হাজার কম্বল বিতরণ করা হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর