কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহে মেলা

 সোহেল সাশ্রু, ভৈরব | ২৪ ডিসেম্বর ২০১৯, মঙ্গলবার, ১০:৫৮ | ভৈরব 


‘জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় বিজ্ঞান ও প্রযুক্তি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলে ভৈরবে দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বেলা ১১টায় ভৈরব উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব মো. নাজমুল হাসান পাপন।

ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা'র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব মো. নাজমুল হাসান পাপন এর সহধর্মিণী বেক্সিমকো ফার্মা পরিচালক রোকসানা হাসান, কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মির্জা মো. সুলায়মান, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  হিমাদ্রি খীসা, পৌর আওয়ামী লীগ সভাপতি এস.এম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।

এছাড়া উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এবারের বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় বিভিন্ন স্কুলের পক্ষ থেকে মোট ১৬টি স্টল দেয়া হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর