কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে বিজ্ঞান মেলার সমাপনী ও শীতকালীন ক্রীড়া পুরস্কার বিতরণ

 খাইরুল মোমেন স্বপন, নিকলী | ৮ জানুয়ারি ২০২০, বুধবার, ৬:৫৮ | নিকলী  


কিশোরগঞ্জের নিকলীতে ৩ দিনব্যাপী বিজ্ঞান মেলার সমাপনী ও জাতীয় স্কুল-মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ জানুয়ারি) নিকলী জিসি পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সামছুদ্দিন মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠানে নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান মো. রুহুল কুদ্দুস ভ’ইয়া জনি, ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসফিয়া সিরাত, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূরুজ্জামান হাবীব প্রমূখ উপস্থিত ছিলেন।

৪১তম বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪১তম বিজ্ঞান অলিম্পিয়াড উপলক্ষে আয়োজিত ৩ দিনের মেলার বুধবার (৮ জানুয়ারি) ছিল সমাপনী ও পুরস্কার বিতরণ।

এ উপলক্ষে আয়োজিত বিতর্কে শহীদ স্মরণিকা বালিকা উচ্চ বিদ্যালয় ১ম ও নিকলী জিসি পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় ২য় হয়েছে।

বিজ্ঞান কুইজে জারইতলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ১ম, নিকলী জিসি পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় ২য় এবং দামপাড়া কারার মাহতাব উদ্দিন উচ্চ বিদ্যালয় ৩য় হয়েছে।

বিজ্ঞান বিষয়ক প্রকল্পে রসূলপুর হানিফ ভূঁইয়া উচ্চ বিদ্যালয় ১ম, দামপাড়া কারার মাহতাব উদ্দিন উচ্চ বিদ্যালয় ২য় ও নিকলী জিসি পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় ৩য় স্থান অধিকার করে।

সবশেষে ৪১তম জাতীয় স্কুল ও মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় উপজেলার ১২টি স্কুল-মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর