কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বালিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ১৯ জানুয়ারি ২০২০, রবিবার, ১২:২৭ | করিমগঞ্জ  


করিমগঞ্জ উপজেলার বালিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ জানুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গণে বার্ষিক এই ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী এবং শ্রম কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, কিশোরগঞ্জ-৩ (করিমগঞ্জ-তাড়াইল) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. মুজিবুল হক চুন্নু।

বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি মো. মাসুদুজ্জামান রতন এর সভাপতিত্বে ও সার্বিক ব্যবস্থাপনায় ক্রীড়ানুষ্ঠানে অন্যান্যদের মধ্যে নোয়াবাদ ইউপি চেয়ারম্যান রুহুল আমীন কাজী, বিদ্যালয় পরিচালনা পর্ষদ সদস্য রফিকুল ইসলাম, হারুন আর রশিদ রতন, আব্দুল মালেক, আসাদুজ্জামান, সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া শিক্ষার্থী, অভিভাবক ও বিপুল সংখ্যক ক্রীড়ামোদি বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার প্রতিযোগীদের ক্রীড়া নৈপুন্য উপভোগ করেন।

প্রধান অতিথির বক্তব্যে মুজিবুল হক চুন্নু এমপি বিদ্যালয়ের শিক্ষকদের কোচিং বাণিজ্য বন্ধ করার জন্য কঠোর নির্দেশনা দেন।

এছাড়া তিনি বিদ্যালয়ের উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে বলেন, শিক্ষার্থীরা যাতে সহজেই কর্মসংস্থানের সুযোগ পায়, সে জন্য একটি কারিগরী শিক্ষার উপর জোর দিতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর