কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আপনার একটি শেয়ারে মাদরাসা ছাত্রটিকে খুঁজে পেতে পারে পরিবার

 স্টাফ রিপোর্টার | ২ ফেব্রুয়ারি ২০২০, রবিবার, ৭:১৮ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জের করিমগঞ্জে বাড়ি থেকে বেরিয়ে মো. হাছান আলী (১৩) নামে হিফজুল কোরআনের এক মাদরাসা ছাত্র গত ২৭ জানুয়ারি থেকে নিখোঁজ রয়েছে। তাঁকে ফিরে পেতে পরিবারের সদস্যরা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তাঁর কোনো সন্ধান পায়নি।

এ নিয়ে পরিবারের লোকজন উদ্বেগ উৎকন্ঠায় রয়েছেন। নিখোঁজ হওয়া মাদরাসা ছাত্র মো. হাছান আলী কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার ইন্দাচুল্লী গ্রামের হাশমত আলীর ছেলে।

নিখোঁজ মাদরাসা ছাত্রের বর্ণনা দিয়ে বাবা হাশমত আলী গত ৩১ জানুয়ারি করিমগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন।

পরিবার ও সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, হাছান আলী উপজেলার খয়রত গ্রামের হাফিজিয়া মাদরাসায় পড়াশোনা করে। গত ২৭ জানুয়ারি (সোমবার) সকাল আনুমানিক ৯টার দিকে সে ইন্দাচুল্লী গ্রামের নিজ বাড়ি থেকে মাদ্রাসার উদ্দেশ্যে বের হয়। কিন্তু পরে সে আর বাড়িতে ফিরে আসেনি।

ছেলেটির বাবা হাশমত আলী জানান, নিখোঁজের পর থেকে পরিবারের লোকজন আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তারা হাছান আলীর কোনো সন্ধান পাচ্ছেন না। এ নিয়ে তাঁরা খুবই উদ্বেগ উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন।

হাশমত আলী বলেন, তাঁর পাঁচ সন্তানের মধ্যে হাছান একমাত্র ছেলে সন্তান। ছেলের গায়ের রং শ্যামলা, মুখমন্ডল লম্বাটে, উচ্চতা অনুমান সাড়ে ৩ ফুট।

হারানোর সময় হাছানের পড়নে ছিল লুঙ্গি, গায়ে শীতের জ্যাকেট ও মাথায় টুপি ছিল।

হাছানের মা জোসনা বেগমসহ পরিবারের লোকজন এ নিয়ে খুব দুঃশ্চিন্তায় রয়েছেন। তাই তিনি ছেলেকে ফিরে পেতে সকলের সহযোগিতা কামনা করেছেন।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম বলেন, সাধারণ ডায়েরি অনুযায়ী নিখোঁজ হাছানকে খুঁজে পেতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর