কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন সভাপতি মোল্লা সুমন, সাধারণ সম্পাদক ওমান খান

 স্টাফ রিপোর্টার | ১০ ফেব্রুয়ারি ২০২০, সোমবার, ৬:০৮ | রাজনীতি 


মেয়াদোত্তীর্ণ হওয়ায় কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় নির্বাহী সংসদ। এছাড়া আগামী এক বছরের জন্য তিন সদস্যবিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

সোমবার (১০ ফেব্রুয়ারি) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, কিশোরগঞ্জ জেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো এবং সেই সাথে আগামী ১ (এক) বছরের জন্য নিম্নোক্ত কমিটি অনুমোদন দেওয়া হলো-

সভাপতি: আনোয়ার হোসেন মোল্লা সুমন

সাধারণ সম্পাদক: মোহাম্মদ ফয়েজ ওমান খান

সাংগঠনিক সম্পাদক: লুৎফর রহমান নয়ন

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের ঘোষিত নতুন কমিটির সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন সর্বশেষ কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

এছাড়া নতুন কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ ওমান খানও সাংগঠনিক সম্পাদক ছিলেন।

এর আগে সর্বশেষ ২০১৪ সালের ৪ সেপ্টেম্বর কেন্দ্রীয় ছাত্রলীগ শফিকুল গণি ঢালী লিমন-কে সভাপতি, মো. আশরাফ আলী-কে সাধারণ সম্পাদক এবং আনোয়ার হোসেন মোল্লা সুমনকে সাংগঠনিক সম্পাদক করে ৩ সদস্যের কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছিল।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর