কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইটনায় ৪৮০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১৯ ফেব্রুয়ারি ২০২০, বুধবার, ১১:৫০ | অপরাধ 


কিশোরগঞ্জের ইটনায় ৪৮০ পিস ইয়াবাসহ মো. ওয়াসিম (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে ইটনা উপজেলার দক্ষিণ রাজীর বাজার এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করে তাকে আটক করে।

ইয়াবাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. ওয়াসিম ইটনা উপজেলার রায়টুটী পঁচাশিয়া গ্রামের মৃত আনামত মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত মাদক বিরোধী অভিযানে এলিট ফোর্স র‌্যাব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। মাদকের ভয়াল গ্রাস থেকে দেশ ও যুব সমাজকে রক্ষায় র‌্যাব নিরলস কার্যক্রম পরিচালনা করছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৯টা ৩৫ মিনিটে কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার দক্ষিণ রাজীর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে মাদক ব্যবসায়ী মো. ওয়াসিম কে আটকের পর তার দেহ তল্লাসি তার পরিহিত লুঙ্গিল ডান কোচ হতে দুইটি নীল রংয়ের এয়ারটাইট পলিপ্যাকে রক্ষিত ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ইয়াবাসহ আটক করা মাদক ব্যবসায়ী মো. ওয়াসিম এর বিরুদ্ধে ইটনা থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর