কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ১০০ পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

 স্টাফ রিপোর্টার | ৮ মার্চ ২০২০, রবিবার, ৮:৫৫ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১০০ পিস ইয়াবাসহ মো. গোলাপ (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ। রোববার (৮ মার্চ) বিকালে উপজেলার পুলেরঘাট বাজারের নয়ন মিয়ার চা দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলামের নেতৃত্বে এসআই মো. শাখাওয়াত হোসেন ও সঙ্গীয় ফোর্স এই অভিযান পরিচালনা করেন।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. গোলাপ জেলার কুলিয়ারচর উপজেলার কান্দিগ্রাম গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলাম জানান, আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. গোলাপ দীর্ঘদিন ধরে কুলিয়ারচর উপজেলার নিজ এলাকা ছাড়াও বিভিন্ন উপজেলায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

মাদক ব্যবসায়ী গোলাপ পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট বাজারে মাদক বিক্রির জন্য অবস্থান করছে- এই সংবাদের ভিত্তিতে রোববার (৮ মার্চ) বিকাল সোয়া ৫টার দিকে তারা অভিযান পরিচালনা করেন।

অভিযানের সময় পুলেরঘাট বাজারের নয়ন মিয়ার চা দোকানের সামনে থেকে মাদক ব্যবসায়ী মো. গোলাপকে আটকের পর তল্লাসি করে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে এসআই মো. শাখাওয়াত হোসেন বাদী হয়ে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করেছেন বলেও আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মু. শফিকুল ইসলাম জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর