কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় শিক্ষার্থীদের বিক্ষোভ মানববন্ধন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১২ মার্চ ২০২০, বৃহস্পতিবার, ৬:৩২ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সড়ক দুর্ঘটনায় মিলন নামের এক স্কুল শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় জড়িত ঘাতক বাস চালকের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে উপজেলা পরিষদ গেটের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

নিহত স্কুল ছাত্র মিলনের সহপাঠী ও লক্ষীয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল, সড়ক অবরোধ ও মানববন্ধন কর্মসূচী পালন করে।

উপজেলা পরিষদ গেটের সামনে কিশোরগঞ্জ-ঢাকা সড়কে সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী এসব কর্মসূচী পালন করা হয়।

এসময় শিক্ষার্থীরা নিহত মিলনের ঘাতক অনন্যা পরিবহনের বাস চালককে দ্রুত গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনতে প্রশাসনের প্রতি দাবি জানায়।

পরে তারা ঢাকা-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করে মানববন্ধন কর্মসূচী পালন করে। এতে সড়কের উভয় দিকে যানজটের সৃষ্টি হয়।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিক্ষোভরত শিক্ষার্থীদের ঘাতক বাস চালকের শাস্তির বিষয়ে আশ্বস্ত করেন। পরে বিক্ষোভরত শিক্ষার্থীরা অবরোধ তুলে ফিরে যায়।

গত মঙ্গলবার (১০ মার্চ) বেলা ১২টার দিকে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মির্জাপুর বাইপাস মোড়ে অনন্যা পরিবহনের বাস ও ট্রাক্টরের সংঘর্ষে মিলন নামের এক স্কুল শিক্ষার্থী মারা যায়। সে উপজেলার লক্ষীয়া এলাকার গোলাপ মিয়ার ছেলে ও লক্ষীয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিল।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর