কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বলাৎকারের অভিযোগে কিশোর আটক

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১২ মার্চ ২০২০, বৃহস্পতিবার, ৭:২২ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় তৃতীয় শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রকে বলাৎকারের অভিযোগে কাশেম (১৫) নামের এক কিশোরকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ মার্চ) দুপুরে ওই কিশোরকে আটক করে পাকুন্দিয়া থানা পুলিশ।

আটক হওয়া কাশেম উপজেলার নিশ্চিতপুর এলাকার ভাড়াটিয়া বাবুল মিয়ার ছেলে।

বলাৎকারের শিকার স্কুল ছাত্রের বাড়ি লক্ষীয়া গ্রামে। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীর ছাত্র। ঘটনায় ওই স্কুল ছাত্রের বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (১১ মার্চ) সন্ধ্যায় বাড়ি সংলগ্ন সৈয়দগাঁও এলাকার মাজারে ওরশ দেখতে যায় স্কুল ছাত্র ও তার এক বন্ধু।

সেখানে রাত ৮টার দিকে কাশেম নামের এক কিশোর স্কুলছাত্রকে ফুসলিয়ে পার্শ্ববর্তী একটি কলাবাগানে নিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক বলাৎকার করে।

এদিকে স্কুল ছাত্রকে না পেয়ে তাকে খুঁজতে থাকে সঙ্গে আসা বন্ধু। একপর্যায়ে তাকে কলাবাগান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়ার পর বাড়ির লোকজনকে বিষয়টি জানায় স্কুল ছাত্র।

পরে চিকিৎসার জন্য স্কুল ছাত্রকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় বাড়ির লোকজন।

সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা ও উন্নত চিকিৎসার জন্য স্কুল ছাত্রকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান বলেন, এ ঘটনায় স্কুল ছাত্রের বাবা বাদী হয়ে কাশেম নামের এক কিশোরকে অভিযুক্ত করে মামলা করেছেন। অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোরকে আটক করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর