কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে নানা আয়োজন

 রাজন সরকার, পাকুন্দিয়া | ১৭ মার্চ ২০২০, মঙ্গলবার, ৪:২০ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন করা হচ্ছে। বৃক্ষরোপণ, দুস্থদের মাঝে চেক বিতরণ, গৃহহীনদের মাঝে ঘর বিতরণ, বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ ও আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে জাতীয় কর্মসূচীর অংশ হিসেবে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে কর্মসূচির শুভ সূচনা করা হয়।

এছাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন, পৌরসভা, স্বাস্থ্য বিভাগ, থানা প্রশাসন, বঙ্গবন্ধু পরিষদ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করে।

পুস্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধু চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসানের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট এএফএম উবায়দুল্লাহ, সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফুর রহমান, অফিসার ইনচার্জ (ওসি) মো. মফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. মোতায়েম হোসেন স্বপন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিজবাহ উদ্দিন ও মুজিবুর রহমান প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ মসজিদের খতিব মাওলানা শরীফ উদ্দিন।

পরে উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষরোপণ, দুইটি গৃহহীন পরিবারের মাঝে ঘরের চাবি প্রদান ও দশজন দুস্থের মাঝে চেক বিতরণ করে উপজেলা প্রশাসন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর