কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় হতদরিদ্রদের খাদ্য সহায়তা

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৩১ মার্চ ২০২০, মঙ্গলবার, ৫:১৭ | পাকুন্দিয়া  


করোনা ভাইরাস কোভিড-১৯ সংকটে মানবিক সহায়তা হিসেবে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একশ’ জন হতদরিদ্র, দিন মজুর ও খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

হুছাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে মঙ্গলবার (৩১ মার্চ) সকালে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

করোনা পরিস্থিতিতে যে সকল খেটে খাওয়া মানুষ কাজ করতে পারছেন না, তাদের পাশে দাঁড়িয়েছে সংগঠনটি।

সংগঠনটির পক্ষ থেকে উপজেলার মানুল্লারচর, তারাকান্দি, চরটেকী, চরকাওনা, তারাকান্দি পূর্বপাড়া ও তারাকান্দি উত্তরপাড়া গ্রামের ১শ’ জন হতদরিদ্রের তালিকা করা হয়েছে। যাদের প্রত্যেককে আট কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল ও একটি করে সাবান দেওয়া হয়েছে।

এসময় হুছাইনীয়া স্বেচ্ছাসেবী তওহীদি যুবসংঘের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. মাসুদুর রহমান, হুছাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মো. মনির হোছাইন কেরামত, সহসভাপতি মো. শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. মোকারিম হোসেন, সহসাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নবী হোসেন, কোষাধ্যক্ষ মো. পারভেজ প্রমুখ উপস্থিত ছিলেন।

হুছাইনীয়া দরিদ্র কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. মোকারিম হোসেন বলেন, আমাদের সংগঠনটি একটি স্বেচ্ছাসেবী সংগঠন। নিজেদের ক্ষুদ্র অর্থায়নে সংগঠনটির পক্ষ থেকে বিভিন্ন সময় সমাজের অসহায় হতদরিদ্রদের সহায়তা করা হয়।

সম্প্রতি করোনা পরিস্থিতিতে সমাজের অনেক লোক কর্মহীন হয়ে পড়েছেন। একদম খেটেখাওয়া দিনমজুর হতদরিদ্র বাছাই করে একশ’ জনের তালিকা তৈরি করেছি।

পর্যায়ক্রমে আমরা তাদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেব।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর