কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলী-বাজিতপুরে যুক্তরাজ্য ছাত্রলীগ নেতার ত্রাণ ও পিপিই বিতরণ

 খাইরুল মোমেন স্বপন, নিকলী | ১ এপ্রিল ২০২০, বুধবার, ৫:৩৮ | নিকলী  


করোনা ভাইরাসে গৃহবাসী নিকলী-বাজিতপুরের নিম্ন আয়ের মানুষকে ত্রাণ, চিকিৎসা সেবাদাতা ও গণমাধ্যমকর্মিদের মাঝে পিপিই বিতরণ করছেন যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক শেখ রফিকুন্নবী সাথী। বুধবার (১ এপ্রিল) এই নেতা ব্যক্তিগত ত্রাণ কার্যক্রমের প্রথম ধাপ সমাপ্ত করেন।

চাল, ডাল, আলু ইত্যাদি ভোগ্য পণ্য নিয়ে ত্রাণ প্যাকেট তৈরি করে নিকলী-বাজিতপুর উপজেলার প্রত্যন্ত গ্রামগঞ্জ ঘুরে শেখ রফিকুন্নবী সাথী গত ৩০ মার্চ থেকে নিম্ন আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ পৌঁছে দেন।

এছাড়া করোনা ভাইরাস রোগিদের স্বাস্থ্যসেবায় নিযুক্তদের জন্য দুই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের নিকট এবং গণমাধ্যম কর্মিদের সুরক্ষায় নিকলী প্রেসক্লাব সম্পাদকের নিকট উন্নতমানের পিপিই হস্তান্তর করেন।

এসময় তিনি নিজ নিজ দায়িত্বে চলমান দূর্যোগ মোকাবিলায় ঘরে থাকার ও সুরক্ষা ব্যবহারের প্রচারণা চালান।

যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক এই নেতা জানান, প্রাথমিকভাবে ৩০০ নিম্ন আয়ের পরিবারকে নিজের সামর্থ্য অনুযায়ি ত্রাণ, চিকিৎকদের মাঝে ৩০ সেট এবং গণমাধ্যম কর্মিদের মাঝে ৫ সেট পিপিই দিতে পেরেছি। আরও কিছু করার চেষ্টায় আছি।

তবে গণমাধ্যম কর্মিদের অনেকেই অধিক জরুরি ব্যক্তির পিপিই নিশ্চিতে তাদের প্রাপ্ত সুরক্ষা সামগ্রি এই নেতাকে হস্তান্তর করেছেন বলেও জানান তিনি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর