কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে এক পরিবার কোয়ারেন্টিনে

 খাইরুল মোমেন স্বপন, নিকলী | ৩ এপ্রিল ২০২০, শুক্রবার, ৮:৫৭ | নিকলী  


করোনা ভাইরাস প্রতিরোধে কিশোরগঞ্জের নিকলীতে প্রাথমিক বিদ্যালয়ের সাবেক এক শিক্ষকের পরিবারকে কোয়ারেন্টিনে দিয়েছে উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি।

শুক্রবার (৩ এপ্রিল) বিকালে বিষয়টি নিশ্চিৎ করেছেন নিকলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খান নূরুদ্দিন মো. জাহাঙ্গীর।

জানা যায়, নিকলী উপজেলা সদরের বড়হাটি গ্রামের বাসিন্দা ওই প্রাক্তণ শিক্ষকের দুই পুত্র প্রবাসী। দেশে দুই পুত্রবধূ, দুই নাতি, স্ত্রী ও তৃতীয় পুত্রকে নিয়ে তার সাত সদস্যের পরিবার।

দুই পুত্র প্রবাসে অবস্থান করলেও দেশে থাকা পুত্র কয়েকদিন পূর্বে ঢাকা থেকে বাড়ি আসে। এর মধ্যে সর্দি জ্বরে পরিবারটির একাধিক ব্যক্তি আক্রান্ত হয়।

স্থানীয় চিকিৎসায় উপশম না হওয়ায় প্রাক্তণ শিক্ষকের ছেলে করোনার হট লাইনে বৃহস্পতিবার (২ এপ্রিল) কোন এক সময় ফোন করে।

ফোন কলের সূত্র ধরে একই দিন (বৃহস্পতিবার, ২ এপ্রিল) বিকালে নিকলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সামছুদ্দিন মুন্না এবং নিকলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খান নূরুদ্দিন মো. জাহাঙ্গীরের নেতৃত্বে একটি টিম পরিবারটিকে কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা প্রদান করে।

খান নূরুদ্দিন মো. জাহাঙ্গীর জানান, আবহাওয়া পরিবর্তনজনিত কারণেও এখন অনেকের সর্দি কাশি হচ্ছে। তবে এই পরিবারটির সদস্যদের নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানোর প্রকৃয়া চলছে।

বাড়িটির সামনে সামাজিক যোগাযোগ বন্ধে সাইনবোর্ড দেওয়া হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর