কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় মানবিক উপহার নিয়ে ৪শ’ পরিবারের পাশে দীন মোহাম্মদ ফাউন্ডেশন

 স্টাফ রিপোর্টার | ১৭ এপ্রিল ২০২০, শুক্রবার, ৩:৫৭ | পাকুন্দিয়া  


করোনাভাইরাস পরিস্থিতিতে মানবিক উপহার নিয়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ৪০০ গরীব, দুস্থ ও অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন দীন মোহাম্মদ গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক এবং দীন মোহাম্মদ ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক আসিফ মোহাম্মদ নূর।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) সকালে উপজেলার হোসেন্দী বাজারে দীন মোহাম্মদ ফাউন্ডেশন প্রাঙ্গণে হোসেন্দী ইউনিয়নের ৪০০ গরীব, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে এই মানবিক উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আসিফ মোহাম্মদ নূর এর পক্ষে দীন মোহাম্মদ ফাউন্ডেশন এর উপহার সামগ্রী বিতরণ করেন দীন চক্ষু হাসপাতাল এর পরিচালক মো. রফিকুল হক টিটু এবং এস এম পিয়াস।

করোনা ভাইরাসের মহামারী রোধে সারাদেশে লকডাউনের মধ্যে নিম্ন আয়ের মানুষের ভোগান্তির কথা মাথায় রেখে দীন মোহাম্মদ গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক এবং দীন মোহাম্মদ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আসিফ মোহাম্মদ নূর এই মানবিক উপহার বিতরণের উদ্যোগ নেন।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, আলু, লিফলেট, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ইত্যাদি।

দীন চক্ষু হাসপাতালের পরিচালক মো. রফিকুল হক টিটু বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ঘরে থাকার কোন বিকল্প নেই। এ পরিস্থিতিতে অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। নিম্ন আয়ের মানুষজন বিপাকে পড়েছেন।

এই সময়ে এসব কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের কথা ভেবে ‘দীন মোহাম্মদ ফাউন্ডেশনের’ এর পক্ষ থেকে এই মানবিক উপহার প্রদান করা হয়েছে।
আগামী দিনেও এই উপহার বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

এছাড়া দীন মোহাম্মদ ফাউন্ডেশন এর পক্ষ থেকে দীন চক্ষু হাসপাতাল এর পরিচালক মো. রফিকুল হক টিটু পাকুন্দিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. নাহিদ হাসানের হাতে চিকিৎসক, পুলিশ ও প্রশাসনের লোকজনের জন্য পিপিই ও মাস্ক উপহার হিসেবে তুলে দেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর