কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছে ইয়ুথ এসেম্বলি

 স্টাফ রিপোর্টার | ১৮ এপ্রিল ২০২০, শনিবার, ৫:৪৬ | হোসেনপুর 


করোনা ভাইরাস কোভিড-১৯ এর সংক্রমণ প্রতিরোধে জনসমাগম রোধ, সামাজিক দূরত্ব বজায় রাখা এবং সচেতনতা বৃদ্ধির জন্যে কিশোরগঞ্জের হোসেনপুরে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করছে ইয়ুথ এসেম্বলি।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) হোসেনপুর উপজেলার পুমদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হাসানের নেতৃত্বে ইয়ুথ এসেম্বলির স্বেচ্ছাসেবকগণ নিমকালি কাঁচাবাজারে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন।

এ সময়  ইয়ুথ এসেম্বলির পক্ষ থেকে বাজারের সবজি বিক্রেতা ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে সুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক বিতরণ করা হয়।

এছাড়া বাজারে কেনাকাটার সময় সামাজিক দূরত্ব বজায় রাখার উদ্দেশে মাটিতে ব্লক আঁকা এবং মাইকিংয়ের মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ক সচেতনতামূলক বক্তব্য প্রচার করা হয়।

পুমদী  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুল হাসান ইয়ুথ এসেম্বলির এ উদ্যোগের ভূয়সী প্রশংসা করে বলেন, ইউনিয়ন পরিষদ এ ধরনের সকল  কার্যক্রমে সবসময় সহযোগিতা করে যাবে।

ইয়ুথ এসেম্বলির স্বেচ্ছাসেবক দলের পক্ষে মেহেদী হাসান বাপ্পী বলেন, সকলের ভালোর জন্য আমাদেরকে সামাজিক দূরত্ব মেনে চলার পাশাপাশি নিয়মিত হাত ধোয়াসহ সাধারণ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সকলে সহযোগিতা করলে জনস্বার্থে ইয়ুথ এসেম্বলির স্বেচ্ছাসেবকদের এ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর