কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে নতুন করে চিকিৎসকসহ তিনজনের করোনা শনাক্ত

 আমিনুল ইসলাম বাবুল | ২২ এপ্রিল ২০২০, বুধবার, ৮:৫১ | তাড়াইল  


কিশোরগঞ্জ জেলায় গত রোববার (১৯ এপ্রিল) সকালে পাঠানো ১০১টি নমুনার মধ্যে নতুন করে ২৫ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে।

এর মধ্যে কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা থেকে পাঠানো ১২ জনের নমুনার মধ্যে তিনজনের করোনা শনাক্ত হয়েছে।

করোনা শনাক্ত হওয়া এই তিনজনের মধ্যে একজন পুরুষ ও দুইজন মহিলা। তাদের মধ্যে একজন তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, একজন মিডওয়াইফ (নার্স) এবং একজন পরিবার পরিকল্পনা পরিদর্শিকা।

এর আগে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৭ জন চিকিৎসক এবং ১০ জন নার্স ও স্বাস্থ্যকর্মীর করোনাভাইরাসে শনাক্ত হয়েছিল।

নতুন করে হাসপাতালটির আরো তিনজনের করোনা শনাক্ত হওয়ায় হাসপাতালটির মোট ৮ জন চিকিৎসক এবং ১২ জন নার্স ও স্বাস্থ্যকর্মীসহ মোট ২০ করোনা শনাক্ত হয়েছে।

নতুন তিনজনের করোনা শনাক্ত হওয়ায় তাড়াইল উপজেলায় এখন কোভিড-১৯ পজেটিভের সংখ্যা ২৪। তবে এর মধ্যে একজন পার্শ্ববর্তী ইটনা উপজেলার।

এছাড়া করোনা শনাক্ত হওয়া অপর তিনজনের মধ্যে উপজেলার রাউতি ইউনিয়নের শিমুলহাটি পুর্বপাড়া গ্রামের একজন কৃষক, তাড়াইল-সাচাইল (সদর) ইউনিয়নের দড়িজাহাঙ্গীরপুর গ্রামের একজন নারী ও তালজাঙ্গা ইউনিয়নের ভাটগাঁও গ্রামের একজন পুরুষ।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, রোববার (১৯ এপ্রিল) সকালে তাড়াইল উপজেলা থেকে ১২ জনের কোভিড-১৯ নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল। তাদের মধ্যে ৩ জনের করোনা পজেটিভ এবং বাকি ৯ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর