কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় এক হাজার পরিবারকে রমজানের উপহার দিলেন কামরুজ্জামান শামীম

 রাজন সরকার, পাকুন্দিয়া | ২৬ এপ্রিল ২০২০, রবিবার, ২:৩৯ | পাকুন্দিয়া  


সারাবিশ্ব নভেল করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে এখন আতংকিত। বাংলাদেশের মানুষও এই ভাইরাসের কারণে ঘরবন্দি হয়ে জীবন যাপন করছেন। ঘরবন্দি থাকায় কর্মহীন অবস্থায় বেশিভাগ মানুষই পড়েছেন খাবার সংকটে।

এমন পরিস্থিতিতে কর্মহীন অসহায় দুস্থ্য মানুষদের সহযোগিতায় সরকারের পাশাপাশি বেসরকারি ভাবে বিভিন্ন সামাজিক সংস্থা ও সমাজের অনেক মানুষ ব্যক্তিগত উদ্যোগে সহায়তা করে চলেছেন।

তারই ধারাবাহিকতায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সামাজিক দূরত্ব বজায় রেখে মাহে রমজান মাস উপলক্ষে ব্যক্তিগত উদ্যোগে উপহার সামগ্রী (খাদ্য) বিতরণ করেছেন বিশিষ্ট সমাজসেবক মো. কামরুজ্জামান শামীম।

রোববার (২৬ এপ্রিল) সকালে পৌরসভার মৌলভীপাড়াস্থ গ্রামের বাড়ি হতে তিনি এক হাজার দরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে এই উপহার সামগ্রী (খাদ্য সামগ্রী) বিতরণ করেন।

বিতরণকৃত উপহার সামগ্রীর (খাদ্য সামগ্রী) মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি লবন ও আধা কেজি বুট।

কিশোরগঞ্জ ঠিকাদার সমিতির সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক মো. কামরুজামান শামীম জানান, করোনা ভাইরাসের কারণে নিম্ন আয়ের মানুষজন বর্তমানে বিপাকে পড়েছেন। তাদেরকে ব্যক্তিগত উদ্যোগে সহযোগিতার জন্য আমি এই উদ্যোগ গ্রহণ করেছি।

আমার এলাকাসহ পৌরসভার বিভিন্ন এলাকার কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মাঝে ১ হাজার ৪০টি উপহার সামগ্রী (খাদ্য সামগ্রী) বিতরণ করেছি।

তিনি পবিত্র মাহে রমজান মাসে এলাকার মানুষদের জন্য কিছু করতে পেরে মহান আল্লাহ’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর