কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় অসহায়দের পাশে সাবেক এমপি সোহরাব উদ্দিন

 স্টাফ রিপোর্টার | ২৭ এপ্রিল ২০২০, সোমবার, ১:০২ | পাকুন্দিয়া  


করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সৃষ্ট পরিস্থিতিতে ও পবিত্র রমজান মাস উপলক্ষে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় অসহায় ও হতদরিদ্রদের মাঝে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (২৭ এপ্রিল) সকালে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন শেখ হাসিনার পক্ষে ব্যক্তিগত উদ্যোগে উপজেলার এক হাজার অসহায় মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন।

সকাল ১১টার দিকে উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের কুমড়ি ব্রীজ সংলগ্ন নির্মাণাধীন মসজিদ ‘ঠিকানা’ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে বিতরণ শুরু করা হয়।

এ সময় পাটুয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি তৌফিকুল হাসান সাগরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পর্যায়ক্রমে উপজেলার সবকটি ইউনিয়ন ও পৌরসভার অসহায় পরিবারের কাছে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে।

প্রত্যেক পরিবারকে খাদ্য সামগ্রী হিসেবে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পিয়াজ, দুই কেজি আলু, এক কেজি ছোলা, এক কেজি মুড়ি, এক লিটার তেল ও তিনটি করে সাবান দেওয়া হয়।

এ ব্যাপারে অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন সাংবাদিকদের জানান, করোনার কারণে সারাবিশ্বের ন্যায় বাংলাদেশও স্থবির হয়ে পড়েছে। এতে বিপাকে পড়েছেন দেশের নিম্নআয়ের খেটে খাওয়া লোকজন।

এ উপলব্ধি থেকে জননেত্রী শেখ হাসিনার পক্ষে কটিয়াদী ও পাকুন্দিয়া উপজেলার দুই হাজার অসহায় মানুষকে উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করছেন।

এসময় তিনি সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি ঘরে থাকার পরামর্শ দেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর