কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে পুরনো নোংরা তেল ও ডালডা দিয়ে সেমাই তৈরি, তন্নী মুন্নী ফুডকে জরিমানা

 স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০২০, বৃহস্পতিবার, ৮:৫০ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অপারেশনাল টিম এবং কিশোরগঞ্জ জেলা প্রশাসনের সমন্বিত ভেজাল বিরোধী অভিযানে তন্নী মুন্নী ফুড প্রোডাক্টস নামের একটি বেকারি প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদুল হাসান অস্বাস্থ্যকর পরিবেশে কারখানাটিতে সেমাই তৈরি, সেমাই তৈরিতে অনেক দিনের পুরাতন নোংরা তেল ব্যবহার ও পুরাতন নোংরা ডালডা ব্যবহার করায় এই জরিমানা করেন।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের অপারেশনাল টিমের নেতৃত্ব দেন র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান বিএন।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, পবিত্র রমজান মাস এবং আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে অসাধু ব্যবসায়ীদের তৎপরতা ঠেকাতে র‌্যাব ও জেলা প্রশাসন সমন্বিত ভেজাল বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এর ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে তারা বৃহস্পতিবার (১৪ মে) দুপুর পৌনে ২টার দিকে কিশোরগঞ্জ শহরের শোলাকিয়া এলাকায় তন্নী মুন্নী ফুড প্রোডাক্টস নামের প্রতিষ্ঠানটির কারখানায় অভিযান পরিচালনা করেন।

কারখানাটিতে অস্বাস্থ্যকর পরিবেশে অবস্থায় সেমাই তৈরি করা হচ্ছিল। এছাড়া সেমাই তৈরিতে অনেক দিনের পুরাতন নোংরা তেল ব্যবহার ও পুরাতন নোংরা ডালডা ব্যবহার করার আলামত পাওয়া যায়।

কারখানাটিতে তৈরি করা এসব সেমাই মানবস্বাস্থ্যের জন্য বিরাট ক্ষতির কারণ হতে পারে। কারখানাটির মালিক শংকর চন্দ্র দাস (৫০) দীর্ঘদিন ধরে এই প্রাণঘাতী বাণিজ্য চালিয়ে আসছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর