কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ নিউজ একটি জাতীয় মানের আঞ্চলিক অনলাইন নিউজ পোর্টাল

 শাহ্ ইস্কান্দার আলী স্বপন | ১ জুন ২০২০, সোমবার, ২:০৫ | বর্ষপূর্তি উৎসব 


কিশোরগঞ্জ নিউজ, কিশোরগঞ্জ বেইজড একটি জাতীয় মানের আঞ্চলিক অনলাইন নিউজ পোর্টাল। কিশোরগঞ্জের আঞ্চলিক সংবাদ সর্বাগ্রে বস্তুনিষ্ঠ পরিবেশনার পাশাপাশি পোর্টালটিতে জাতীয় গুরুত্বপূর্ণ সংবাদও নিয়মিতভাবে স্থান পায়। যার কারণে ঢাকায় বসেও আমি পোর্টালটি নিয়মিত পড়ি।

যে কোন সংবাদমাধ্যমের প্রকাশনা পাঠকদের কাছে গ্রহণযোগ্য হয়ে উঠে এবং জনপ্রিয়তা লাভ করে এর সাথে সংশ্লিষ্ট অভিজ্ঞ রিপোর্টার, এডিটর ও সর্বোপরি এর সম্পাদকের ব্যক্তিগত সততা, নৈতিকতা এবং বিচক্ষণতার উপর।

কিশোরগঞ্জ নিউজের প্রকাশনার সাথে যাদের সংশ্লিষ্টতা রয়েছে তাদের প্রত্যেকেই বাংলাদেশের জাতীয় সংবাদ প্রকাশনা শিল্প এমনকি কারো কারো আন্তর্জাতিক সংবাদ অঙ্গণেও অভিজ্ঞ পদচারণা রয়েছে, তাদের মাঝে বিশ্ববিদ্যালয় অধ্যাপক রাষ্ট্রবিজ্ঞানী ড. মাহফুজ পারভেজের নাম উল্লেখযোগ্য।

অপরদিকে সংবাদমাধ্যমের জনপ্রিয়তা ধরে রাখার একমাত্র উপায় হলো এর নিয়মিত প্রকাশনা। এক্ষেত্রে এর এডিটরিয়াল প্যানেলের ভূমিকা অপরিসীম। সম্পাদকমণ্ডলীর সভাপতি সাইফুল হক মোল্লা দুলু, পরামর্শক সম্পাদক ডা. ফারুক আহমেদ, ব্যবস্থাপনা সম্পাদক আবদুর রহমান রুমী ও সম্পাদক সিম্মী আহাম্মেদ ছাড়াও প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম তার একনিষ্ঠ ও অক্লান্ত প্রচেষ্টায় রেখেছেন।

প্রসঙ্গত কিশোরগঞ্জ নিউজ'কে ধন্যবাদ জানাই, বৈশ্বিক ব্র্যান্ড জিওর্দনো যখন বৈশ্বিক মহামারি বাংলাদেশে শুরু হওয়ার প্রাক্বালে কোভিড-১৯ মোকাবেলায় সমাজের নিম্নশ্রেণীর মানুষের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ঢাকার বিভিন্ন বস্তি এলাকার পাশাপাশি কিশোরগঞ্জ সদরের অষ্টবর্গ গ্রামে সাধারণ মানুষের মাঝে সামাজিক দূরত্ব মেনে চলা ও ঘন ঘন হাত ধোয়া সংক্রান্ত সামাজিক সচেতনতা ও বিনামূল্যে সেনিটাইজার সামগ্রী বিতরণ করে তা এই বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টালটি গত ২৪ মার্চ প্রকাশ করে।

এই প্রকাশনার মাধ্যমে কিশোরগঞ্জের বিশাল এলাকার মানুষ কোভিড-১৯ ভাইরাস সম্পর্কে সচেতন হয়। এবং জিওর্দানো বাংলাদেশের এই ক্যাম্পেইনটির উদ্দেশ্য ও জনস্বার্থে এর উপকারিতা বহুগুণে বাড়িয়ে দেয়।

কিশোরগঞ্জে কোভিড-১৯ ভাইরাস সংক্রমণের বহু পূর্বেই স্থানীয় মানুষের মাঝে এরুপ সচেতনতা সৃষ্টির কারণেই  কিশোরগঞ্জে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা কম হয়েছে, যার কৃতিত্ব  কিশোরগঞ্জ নিউজ এর বলে আমি মনে করি।

আমি আরো মনে করি, বহুল প্রচারিত এই পত্রিকাটি কিশোরগঞ্জের স্থানীয় শিল্প উদ্যোক্তা ব্যবসায়ীদের পণ্য বিপননের বিজ্ঞাপন ও কিশোরগঞ্জে পরিচালিত বিভিন্ন এন.জি.ও. গুলোর জনস্বার্থে প্রচারণায় পত্রিকাটি কার্যকরী ভূমিকা রাখতে সক্ষম।

সর্বোপরি কিশোরগঞ্জে জাতীয় মানের এ রকম একটি অনলাইন পত্রিকা প্রকাশনার কৃতিত্বের জন্য এর প্রকাশনার সাথে সংশ্লিষ্ট সকলকে পত্রিকাটির চতুর্থ বর্ষে পদার্পণের এই শুভদিনে অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা জানাই।

# শাহ্ ইস্কান্দার আলী স্বপন, সি.ই.ও. জিওর্দানো বাংলাদেশ (বাংলাদেশে প্রথম ও একমাত্র বৈশ্বিক লাইফস্টাইল ব্র্যান্ড)।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর