কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ নিউজ নতুন স্বপ্ন ও পরিকল্পনায় আরো সমৃদ্ধ হবে

 অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন | ১ জুন ২০২০, সোমবার, ২:৪২ | বর্ষপূর্তি উৎসব 


কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা, আমাদের প্রিয় সংবাদমাধ্যম কিশোরগঞ্জ নিউজের ৪র্থ বর্ষে পদার্পণে প্রাণঢালা শুভেচ্ছা জানাই। গত বছর ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে অনেকের সঙ্গে আমিও উপস্থিত ছিলাম।

স্মৃতি থেকে স্মরণ করতে পারি যে, সংসদ সদস্য, রাষ্ট্রপতির জেষ্ঠপুত্র এমপি তৌফিক, বিশিষ্ট বুদ্ধিজীবী, কিশোরগঞ্জ নিউজ উপদেষ্টা সম্পাদক ড. মাহফুজ পারভেজ, কিশোরগঞ্জ নিউজের প্রধান সম্পাদক ও সম্পাদকমণ্ডলীর সদস্য লেখক-শুভানুধ্যায়ী সকলকে নিয়ে আমরা উৎসবমুখর পরিবেশে কিশোরগঞ্জ নিউজের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছিলাম। সেই আনন্দঘন অনুষ্ঠানের স্মৃতি অমলিন।

কিন্তু এ বছর বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রকোপের প্রেক্ষাপটে অনেক কিছুর মতোই প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা সম্ভব হচ্ছে না। কারণ আমরা সামাজিক দূরত্বের কাল অতিক্রম করছি। তবু জন্মদিন তথা প্রতিষ্ঠা বার্ষিকীতে লেখক ও পাঠকের উষ্ণ ভালোবাসায় সিক্ত কিশোরগঞ্জের অন্যতম প্রধান মিডিয়া কিশোরগঞ্জ নিউজ।

কিশোরগঞ্জ নিউজের সাফল্য ও পাঠকপ্রিয়তার কারণ হলো, জন্মলগ্ন থেকেই এ জনপদের উন্নয়ন অগ্রযাত্রা ও মানুষের স্বার্থে বলিষ্ঠ ভূমিকা পালন করে চলেছে। কিশোরগঞ্জ তথা দেশ ও জাতির জন্য ইতিবাচক সংবাদ দ্রুত ও বস্তুনিষ্ঠভাবে পরিবেশন কিশোরগঞ্জ নিউজের স্বকীয় বৈশিষ্ট্য, যা এই পোর্টালকে মানুষের আস্থাভাজন ও প্রশংসনীয় করেছে।

ডিজিটাল-অনলাইন কিশোরগঞ্জ নিউজের সাফল্যের পেছনে কাজ করছে অগ্রসর প্রযুক্তি ও চিন্তা, যার রূপকার প্রধান সম্পাদক-প্রতিষ্ঠাতা আশরাফুল ইসলাম। কিশোরগঞ্জ নিউজের অগ্রগতিতে তার অবদান অনস্বীকার্য।

প্রতিষ্ঠা বার্ষিকীতে কিশোরগঞ্জ নিউজ নতুন স্বপ্ন ও পরিকল্পনায় আরো সমৃদ্ধ হবে এবং কিশোরগঞ্জের নেতৃস্থানীয় মিডিয়ার ভূমিকা পালন অব্যাহত রাখবে। সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার সুমহান আদর্শে কিশোরগঞ্জ নিউজ স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষে, প্রগতি ও মানবতার পক্ষে, সর্বোপরি মানুষে স্বার্থের পক্ষে অবিচল থাকবে।

৪র্থ বর্ষে পদার্পণের মাহেন্দ্রক্ষণে কিশোরগঞ্জ নিউজ এবং এর সম্পাদক, সাংবাদিক, লেখক, পাঠকসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানাই।

# অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন: বিশিষ্ট মুক্তিযোদ্ধা, প্রবীণ রাজনীতিবিদ, গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা সভাপতি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর