কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ সদরের কাটাবাড়িয়ায় শনাক্ত ৫জনই মারা যাওয়া নারীর পরিবারের


 স্টাফ রিপোর্টার | ১৪ জুন ২০২০, রবিবার, ৮:২৮ | কিশোরগঞ্জ সদর 


শনিবার (১৩ জুন) দিবাগত রাতে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে কিশোরগঞ্জ সদর উপজেলার ১৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদের মধ্যে পাঁচজনই সদর উপজেলার কাটাবাড়িয়া গ্রামের।

খোঁজ নিয়ে জানা গেছে, কাটাবাড়িয়া গ্রামের করোনা শনাক্ত হওয়া পাঁচজনের সবাই একই পরিবারের। তারা গত ১ জুন কাটাবাড়িয়া গ্রামে মারা যাওয়া রাবিয়া আক্তার (৭২) এর পরিবারের সদস্য।

মারা যাওয়া রাবিয়া আক্তার কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাবাড়িয়া গ্রামের মৃত মুসলেহ উদ্দিনের স্ত্রী এবং দৈনিক দিনকালের কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি এজেএম আবু সালেহ বাবুলের মা।

মারা যাওয়ার আগে করোনাভাইরাস সন্দেহে গত ৩১ মে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল। ১ জুন মারা যাওয়ার পর ৫ জুন তার নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়। রিপোর্টে রাবিয়া আক্তার এর কোভিড-১৯ পজেটিভ আসে।

এ অবস্থায় মৃত রাবিয়া আক্তারের সংস্পর্শে আসা পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। শনিবার (১৩ জুন) দিবাগত রাতে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে পরিবারটির পাঁচ সদস্যের কোভিড-১৯ পজেটিভ এসেছে।

করোনা শনাক্ত হওয়া পাঁচজনের মধ্যে রয়েছেন মৃত রাবিয়া আক্তারের পুত্র (৫৫), পুত্রবধূ (৪০) ও নাতি (২২), আরেক পুত্রবধূ (৪০) এবং ভাগ্নী (৪২)।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর