কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে বাসের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত, আহত ২

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ১৯ জুন ২০২০, শুক্রবার, ৪:১২ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে জেলার কুলিয়ারচর উপজেলার আগরপুর বাসস্ট্যান্ডে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত ও দুই যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮ জুন) দিবাগত রাত ৯টার দিকে কিশোরগঞ্জগামী একটি যাত্রীবাহী সিএনজি থামিয়ে যাত্রী উঠানোর সময় ঢাকা থেকে কিশোরগঞ্জগামী (ঢাকা-তাড়াইল) ঈশাখা বাস নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজি'র পেছনে ধাক্কা দিলে এই দুর্ঘটনাটি ঘটে।

সিএনজিচালিত অটোরিকশার নিহত যাত্রীর নাম মানিক চন্দ্র (৪৫)। তিনি কিশোরগঞ্জ জেলা শহরের খরমপট্টি এলাকার স্বর্গীয় নরেশ চন্দ্রের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার (১৮ জুন) দিবাগত রাত ৯টার দিকে কুলিয়ারচর উপজেলার আগরপুর বাসস্ট্যান্ডে ভৈরব থেকে কিশোরগঞ্জগামী একটি যাত্রীবাহী সিএনজি থামিয়ে যাত্রী উঠাচ্ছিল। এ সময় ঢাকা থেকে কিশোরগঞ্জগামী (ঢাকা-তাড়াইল) ঈশাখা বাস সার্ভিসের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়ানো সিএনজি'র পেছনে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী মানিক চন্দ্র মারা যান ও দুই যাত্রী গুরুতর আহত হন। আহতদের তাৎক্ষণিকভাবে উদ্ধার করে বাজিতপুর জহুরল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মামুন রহমান বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারসহ বাস জব্দ করেছে। ময়নাতদন্তের জন্য লাশ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর