কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ২০ জুন ২০২০, শনিবার, ১:৫০ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে খাদিজা আক্তার (৩০) নামে এক নারী মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার (১৯ জুন) বিকাল ৪টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের ভাবুন্দিয়া গ্রামের পিত্রালয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া খাদিজা আক্তার কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের ভাবুন্দিয়া গ্রামের মুজিবুর রহমানের কন্যা। তার স্বামীর বাড়ি করিমগঞ্জে।

মারা যাওয়ার পর করোনাভাইরাস সন্দেহে ওই নারীর নমুনা সংগ্রহ করেছে সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ।

কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে যশোদল ইউপি চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজন জানান, মারা যাওয়া খাদিজা আক্তার স্বামী এবং দুই সন্তানকে সাথে নিয়ে ঢাকায় বসবাস করতেন। সম্প্রতি তার মধ্যে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে দিন পাঁচেক আগে বাবার বাড়ি যশোদলের ভাবুন্দিয়া গ্রামে আসেন।

সেখানেই করোনা উপসর্গ নিয়ে শুক্রবার (১৯ জুন) বিকাল ৪টার দিকে খাদিজা মারা যান। মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করে সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ।

পরে রাত সাড়ে ৮টার দিকে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ্ রহ. ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা মৃতের বাড়িতে গিয়ে দুইজন নারী স্বেচ্ছাসেবক গোসল-কাফন সম্পন্ন করেন। পরে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর