কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সিপিবি নেতা কমরেড রফিকুল ইসলাম ভূঁইয়া মিন্টু আর নেই

 স্টাফ রিপোর্টার | ২৩ জুন ২০২০, মঙ্গলবার, ৬:৪৯ | কটিয়াদী 


বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, কিশোরগঞ্জ জেলা কমিটির সদস্য ও কটিয়াদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক কমরেড রফিকুল ইসলাম ভূইয়া মিন্টু (৬১) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

হৃদরোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার (২৩ জুন) ভোর ৪টা ২৫মিনিটে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার (২৩ জুন) বাদ জোহর নিজগ্রাম কটিয়াদী উপজেলার জালালপুর ভূঁইয়াবাড়ি প্রাঙ্গণে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়েছে।

নামাজে জানাযায় কটিয়াদী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক উপ-পরিচালক ডা. মুক্তাদির ভূঁইয়া বাচ্চু, জেলা সিপিবি'র সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামূল হক, জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক আব্দুর রহমান রুমী, জেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল নান্দু, জেলা ক্ষেতমজুর সমিতির সভাপতি সেলিম উদ্দিন খান প্রমূখ অংশ নেন।

এছাড়া তাঁর মৃত্যুতে জেলা সিপিবি এবং বিভিন্ন গণসংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর