কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ইউপি সচিব রঞ্জিত কুমার করোনায় আক্রান্ত

 স্টাফ রিপোর্টার | ৩০ জুন ২০২০, মঙ্গলবার, ৪:২৮ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার নোয়াবাদ ইউনিয়নের সচিব রঞ্জিত কুমার সরকার করোনাভাইরাস কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। সোমবার (২৯ জুন) রাতে প্রকাশিত রিপোর্টে তার কোভিড-১৯ পজেটিভ এসেছে।

ইউপি সচিব রঞ্জিত কুমার সরকার করোনা প্রাদুর্ভাবের সময় স্থানীয় সরকার উন্নয়ন কর্মকাণ্ড তদারকি করা এবং কর্মহীন হতদরিদ্রদের সাহায্য সহযোগিতার জন্য তালিকা তৈরি করতে দীর্ঘদিন ধরে মাঠ পর্যায়ে কাজ করছিলেন।

এ অবস্থায় গত ২১ জুন দিবাগত রাতে হঠাৎ করেই তিনি প্রচণ্ড সর্দি-জ্বরে আক্রান্ত হন। এরপর থেকে জেলা শহরের নীলগঞ্জ রোডের ভাড়া বাসায় তিনি হোম কোয়ারেন্টিনে ছিলেন।

ইউপি সচিব রঞ্জিত কুমার সরকার জানান, মাত্রাতিরিক্ত জ্বরে আক্রান্ত হওয়ায় তিনি শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েন। তাঁর অসুস্থ হওয়ার পর থেকে উপজেলা নির্বাহী অফিসার তসলিমা নূর হোসেন ও নোয়াবাদ ইউপি চেয়ারম্যান রুহুল আমিন কাজী সার্বিক খোঁজখবর নেন।

তাদের পরামর্শে গত ২৭ জুন তিনি করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তার শরীরের নমুনা স্যাম্পল দেন। মঙ্গলবার (৩০ জুন) জেলা স্বাস্থ্য বিভাগ থেকে জানানো হয়েছে, তার করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট এসেছে।

এরপর বিকালে তিনি বাসা থেকে চিকিৎসার জন্য কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে ভর্তি হয়েছেন। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসা নিচ্ছেন।

ইউপি সচিব রঞ্জিত কুমার সরকার করোনা রোগ থেকে মুক্তির জন্য সহকর্মী, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজনসহ সকলের কাছে দোয়া কামনা করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর