কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে জুয়ার আসরে পুলিশের অভিযান, ১১ জুয়াড়ি গ্রেপ্তার

 আমিনুল ইসলাম বাবুল, তাড়াইল | ২ জুলাই ২০২০, বৃহস্পতিবার, ৭:০৬ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলে মাদক ও জুয়া বিরোধী বিশেষ অভিযান চালিয়ে নগদ টাকা, জুয়া খেলার সরঞ্জামাদিসহ বোরগাঁ গুচ্ছগ্রাম এবং ভাওয়াল গ্রামের হাওর থেকে ১১ জন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

বুধবার (১ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার জাওয়ার ইউনিয়নের বোরগাঁ গুচ্ছগ্রামে এবং রাত আড়াইটার দিকে রাউতি ইউনিয়নের ভাওয়াল গ্রামের হাওর গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ এ অভিযান পরিচালনা করা হয়।

মাদক ও জুয়া বিরোধী এই বিশেষ অভিযান পরিচালনা করেন তাড়াইল থানার এসআই রাজীব আহমেদ রিপন (পিপিএম), এএসআই কামাল আহম্মেদ, সঙ্গীয় ফোর্স সালেহ আহমেদ, নিজাম উদ্দিন, রোকন উদ্দিন প্রমুখ।

গ্রেপ্তার হওয়া ১১ জন জুয়াড়ির মধ্যে উপজেলার জাওয়ার ইউনিয়নের বোরগাঁও গ্রামের মৃত ওয়াজিবের ছেলে কাঞ্চন মিয়া (৩০), মৃত শুক্কর আলীর ছেলে স্বপন মিয়া (২৫), মৃত আবদুর রহমানের ছেলে শফিকুল ইসলাম (২৩), মৃত মাতাব উদ্দিনের ছেলে খাইরুল (২২) ও মৃত মহিজ উদ্দিনের ছেলে নূর রহমান (৩৫)।

এছাড়া রাউতি ইউনিয়নের ভাওয়াল গ্রামের মৃত কুতুব উদ্দিন ফকিরের ছেলে রোকন মিয়া (৪২), গিয়াস উদ্দিনের ছেলে মামুন মিয়া (২৮), মৃত আবদুল হাই এর ছেলে মমিন (৩০), বজলু মিয়ার ছেলে শরীফ (২৫), মৃত তাহের উদ্দিনের ছেলে মাহমুদুল হক (৩০) এবং নিজাম উদ্দিনের ছেলে খোকন মিয়া (২৬)।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মুজিবুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত ১১ জুয়াড়ির বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার (২ জুলাই) কিশোরগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর