কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে চাচাতো দুই ভাইয়ের মৃত্যু

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৩ জুলাই ২০২০, শুক্রবার, ৩:২২ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচাতো দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ জুলাই) সকাল পৌনে ১১টার দিকে উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের মাছিমপুর গ্রামে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, মাছিমপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে মোহন (২২) ও শিবলু মিয়ার ছেলে জীবন মিয়া (২৫)। তারা দু’জনে সম্পর্কে চাচাতো ভাই।

এছাড়া এ ঘটনায় নিহত মোহনের বাবা ইসমাইল হোসেন  গুরুতর আহত হয়েছেন। তিনি বর্তমানে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (৩ জুলাই) সকালে বাড়ির পাশে একটি সুপারি গাছ কাটতে যায় ইসমাইল হোসেন ও তার ছেলে মোহন।

কাটা গাছ বিদ্যুতের তারে পড়লে গাছ সরাতে গিয়ে দু’জনেই বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় তাদেরকে উদ্ধার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন জীবন মিয়া।

পরে স্থানীয় লোকজন মুমূর্ষ অবস্থায় তিনজনকেই উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোহন ও জীবন মিয়াকে মৃত ঘোষণা করেন।

এছাড়া অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ইসমাইল হোসেনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মারা যাওয়ার তথ্য নিশ্চিত করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর