কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কেন্দুয়ায় করোনায় ভুমি অফিসের অফিস সহকারীর মৃত্যু

 নেত্রকোনা সংবাদদাতা | ৩ জুলাই ২০২০, শুক্রবার, ১১:৫৮ | সারাদেশ 


নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার ভূমি অফিসের অফিস সহকারী মো. গোলাম রাব্বানী করোনায় আক্রান্ত হয়ে বৃহস্পতিবার (২ জুলাই) রাতে মৃত্যুবরণ করেছেন।

গোলাম রব্বানীর গ্রামের বাড়ী নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের রামপুর গ্রামে। তার পিতার নাম মৃত কালাচান মিয়া।

মৃতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গোলাম রব্বানীর কর্মস্থল কেন্দুয়া উপজেলা ভূমি অফিস হওয়ায় তিনি তার শ্বশুরবাড়ি মাস্কা ইউনিয়নের বালিজুরী গ্রামে থেকেই অফিস করতেন।

অফিসে দায়িত্ব পালনকালে তিনি কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হন। গত ২২ জুন গোলাম রব্বানীর নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ ল্যাবে পাঠানো হলে ২৭ জুন তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

তারপর থেকে তিনি শ্বশুরবাড়িতেই হোম আইসোলেশনে ছিলেন।

বৃহস্পতিবার (২ জুলাই) রাতে হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে পরিবারের লোকজন তাকে প্রথমে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ঈশ্বরগঞ্জ পৌঁছাতেই তিনি মারা যান।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশেদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, স্বাস্থ্যবিধি মেনে নামাজে জানাযা শেষে তার মরদেহ গ্রামের বাড়ি বারহাট্টায় পাঠিয়ে দেয়া হয়েছে। পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর