কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ক্যান্সারে আক্রান্ত করিমগঞ্জের জয় বাঁচতে চান, সহযোগিতা চেয়ে আকুতি

 স্টাফ রিপোর্টার | ১৫ জুলাই ২০২০, বুধবার, ২:২৪ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ পৌরসভার মোদকপাড়া এলাকার মৃত সুনীল মোদকের ছেলে জয় মোদক। সম্ভাবনাময় এই যুবক দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত। তিনি বাঁচতে চান। এজন্যে হৃদয়বান ও মানবিক মানুষের কাছে সহযোগিতা চেয়ে আকুতি জানিয়েছেন।

করিমগঞ্জ উপজেলা ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী জয় সরব ছিলেন মিছিল-মিটিংসহ রাজনৈতিক কর্মকাণ্ডে। ছিলেন প্রাণোচ্ছ্বল বন্ধুবৎসল এক তারুণ্যের প্রতীক।

মা আর তিন ভাইকে নিয়ে চার সদস্যের সংসারে পরিবারের বড় ছেলে জয় শৈশবেই বাবাকে হারান। সহায় সম্বল বলতে পৈত্রিক ভিটেতে একটি জীর্ণ কুটির। দারিদ্রতার সাথে বাস করলেও প্রাণ-প্রাচুর্যের কমতি ছিল না জয়ের।

কিন্তু বছর দেড়েক আগে ক্যান্সারের বিষয়টি ধরা পড়ার পর বদলে যায় সব। বিপর্যয় নেমে আসে পরিবারে।

জয়ের চিকিৎসার জন্য তার পাশে দাঁড়ান মানবিক মানুষেরা। তাদের সহায়তায় প্রায় এক বছর ধরে ভারতের চেন্নাইতে চিকিৎসা নিচ্ছেন জয়।

কিন্তু শেষ পর্যায়ে এসে প্রচণ্ড অর্থ সংকটের কারণে জয়ের চিকিৎসা এখন বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। বর্তমানে চেন্নাইতে অবস্থানরত জয় তার চিকিৎসা নিয়ে চরম অনিশ্চয়তায় রয়েছেন।

জয়ের সাথে থাকা তার মা-ও ছেলের চিকিৎসা নিয়ে এমন অনিশ্চয়তা দেখা দেয়ায় হতাশায় ভেঙ্গে পড়েছেন। ছেলের পাশে বসে কান্নাই যেন এখন তার নিয়তি হয়ে দাঁড়িয়েছে।

এরপরও জয়ের সুস্থ হওয়ার দিকে চেয়ে আছেন মা আর ছোট দুই ভাই। জয় নিজেও সুস্থ হয়ে এই সুন্দর পৃথিবীর আলো-বাতাস উপভোগ করতে চান। আবারও জোরে কণ্ঠ ছাড়তে চান মিছিল-স্লোগানে। তার বেঁচে থাকার এই নিদারুণ আর্তনাদ নাড়া দিচ্ছে বন্ধু-বান্ধব ও শুভানুধ্যায়ীদের।

এ পরিস্থিতিতে বাঁচার আকুতি জানিয়ে হৃদয়বান মানুষের কাছে সহযোগিতা চেয়েছেন জয়। জয়ের বিশ্বাস, হৃদয়বান ও মানবিক মানুষদের আর একটু সহযোগিতা পেলেই তিনি ক্যান্সারকে জয় করতে পারবেন।

জয় তার চিকিৎসার জন্য অর্থ সহায়তার পাশাপাশি সবার কাছে সুস্থতার জন্য আশির্বাদ চেয়েছেন।

ছেলের চিকিৎসায় সমাজের বিত্তবান ও হৃদয়বান মানুষদের এগিয়ে আসার জন্য আকুতি জানিয়েছেন জয়ের দুখিনী মা-ও।

জয় মোদককে আর্থিক সহায়তা দিতে বিকাশ (পার্সোনাল) নম্বর: 01884619845.


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর