কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দুর্নীতি-লুটপাট বন্ধ ও স্বাস্থ্যসেবা নিশ্চিতসহ ৬ দফা দাবিতে কটিয়াদীতে মানববন্ধন

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ২২ জুলাই ২০২০, বুধবার, ২:৪৯ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির উদ্যোগে দুর্নীতি ও লুটপাট বন্ধ এবং স্বাস্থ্যসেবা নিশ্চিত করণসহ ৬ দফা দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

বুধবার (২২ জুলাই) সকালে উপজেলা পরিষদের সামনে স্বাস্থ্যবিধি মেনে প্রায় ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা সিপিবি সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি জেলা সভাপতি সেলিম উদ্দিন খান, কৃষক সমিতি জেলা সম্পাদক মোস্তফা কামাল নান্দু, উপজেলা সম্পাদক মো. নুরুল ইসলাম, ক্ষেতমজুর সমিতির উপজেলা সম্পাদক শেখ জমসেদ প্রমুখ।

বক্তাগণ বিনামূল্যে গ্রামে গ্রামে করোনার র‌্যাপিড টেস্ট, নমুনা সংগ্রহ এবং জেলায় জেলায় আরটি পিসিআর টেস্ট, কোভিড রোগীর বিনামূল্যে চিকিৎসা, করোনায় কর্মহীন ক্ষেতমজুরসহ গরিব-দুঃখিদের বিনামূল্যে খাদ্য সরবরাহ, কর্মসৃজন প্রকল্প সকল উপজেলায় চালু করে ক্ষেতমজুরসহ গ্রামীণ মজুরদের কাজের ব্যবস্থা, পল্লী রেশনিং চালু করে গরিব মানুষদের সারা বছর কমদামে চাল, ডাল, তেল, নুন, চিনি প্রদান, সকল প্রকার ঋণের কিস্তি আদায় করোনাকাল পর্যন্ত বন্ধ রাখা, গ্রামীণ বরাদ্দ লুটপাট বন্ধ ও লুটপাটের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থাসহ আসন্ন কোরবানীর ঈদে কোরবানীকৃত পশুর চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণ, বন্ধপাটকলগুলো আধুনিকায়নের মাধ্যমে দ্রুত চালুর ব্যবস্থা করা এবং ভূমি নামজারি জমা খারিজে গ্রাহক হয়রানী, কালক্ষেপণ ও দুর্ভোগ বন্ধের জন্য সরকারের নিকট দাবি জানান।

এ সময় পথচারীদের মাঝে ৬ দফা দাবি সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর