কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় শিশু ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত আটক

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২২ জুলাই ২০২০, বুধবার, ৫:০৬ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সাত বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সুরুজ মিয়া (৬৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২১ জুলাই) রাতে উপজেলার নামা-মির্জাপুর গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক হওয়া সুরুজ মিয়া উপজেলার নামা-মির্জাপুর গ্রামের মৃত হানিফ মিয়ার ছেলে। গ্রামে তার একটি মনোহারী দোকান রয়েছে।

এ ঘটনায় দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে সুরুজ মিয়াকে বুধবার (২২ জুলাই) সকালে কিশোরগঞ্জের আদালতে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার (২০ জুলাই) সন্ধ্যার দিকে নামা মির্জাপুর গ্রামের ওই শিশুটি তাদের বাড়ির সামনে খেলাধূলা করছিল।

এসময় একই গ্রামের সুরুজ মিয়া শিশুটিকে মজা খাওয়ানোর কথা বলে পার্শ্ববর্তী তার মনোহারী দোকানে নিয়ে যায়। সেখানে নিয়ে যাওয়ার পর শিশুটিতে সে ধর্ষণের চেষ্টা চালায়।

এসময় শিশুটির ডাকচিৎকার শুনে তার বড় ভাই এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে। পরে বাড়িতে গিয়ে পরিবারের লোকজনের কাছে ঘটনা খুলে বলে সে।

এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার চেয়ে না পেয়ে আইনের আশ্রয় নেয় ভুক্তভোগী শিশুর পরিবার।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান বলেন, শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত সুরুজ মিয়াকে গ্রেপ্তার করে বুধবার (২২ জুলাই) সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর