কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা, প্রবাসী স্বামী গ্রেপ্তার

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২২ জুলাই ২০২০, বুধবার, ৭:০৬ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গৃহবধূ মাহফুজা খাতুন (৩০) খুনের মামলায় স্বামী আবু বক্কর ছিদ্দিককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২২ জুলাই) বিকেলে উপজেলার পুলেরঘাট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পাকুন্দিয়া থানা পুলিশ।

স্ত্রী হত্যায় গ্রেপ্তার হওয়া আবু বক্কর ছিদ্দিক (৪০) উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের দগদগা গ্রামের মৃত মুরশিদ উদ্দিনের ছেলে।

সৌদিআরব প্রবাসী আবু বক্কর ছিদ্দিক গত ১৭ জুলাই দেশে ফেরার তিন দিন পর সোমবার (২০ জুলাই) মধ্যরাতে স্ত্রী মাহফুজা খাতুনকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে।

পুলিশ জানায়, উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের দগদগা গ্রামে সোমবার (২০ জুলাই) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ঘুমন্ত স্ত্রীকে চাপাতি দিয়ে কুপিয়ে খুন করে ঘাতক স্বামী আবু বক্কর ছিদ্দিক। ঘটনার পরপরই সে পালিয়ে যায়।

এ ঘটনায় নিহত গৃহবধূর পিতা মো. সোহ্রাব উদ্দিন বাদী হয়ে ঘাতক স্বামী আবু বক্কর ছিদ্দিককে একমাত্র আসামি করে মঙ্গলবার (২১ জুলাই) সকালে পাকুন্দিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনার পর থেকেই আসামি গ্রেপ্তারে তৎপর থাকে পাকুন্দিয়া থানা পুলিশ। বুধবার (২২ জুলাই) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পাকুন্দিয়া থানার ওসি মো. মফিজুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার পুলেরঘাট এলাকা থেকে আবু বক্কর ছিদ্দিককে গ্রেপ্তার করে একদল পুলিশ।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গৃহবধূ মাহফুজা খাতুন হত্যা মামলার একমাত্র আসামি স্বামী আবু বক্কর ছিদ্দিককে গ্রেপ্তার করা হয়েছে। তাকে নিয়ে আলামত উদ্ধারে যাচ্ছি।

প্রসঙ্গত, নিহত গৃহবধূ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের দগদগা গ্রামের আবু বক্কর ছিদ্দিকের স্ত্রী এবং পার্শ্ববর্তী ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার বীরইখালপাড় গ্রামের সোহরাব উদ্দিনের মেয়ে।

প্রায় ১২ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের জিহাদ ও জাহিদ নামের দুটি ছেলে রয়েছে।

প্রায় ৬ বছর আগে শ্বশুরবাড়ির সহযোগিতায় সৌদিআরব যায় আবু বক্কর ছিদ্দিক। বিদেশ যাওয়ার পর থেকে স্ত্রীকে ভরণপোষণের খরচ না দেওয়ায় মাহফুজা খাতুন দুই ছেলে নিয়ে তার পিতার বাড়িতে চলে যান।

এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মুঠোফোনে প্রায়ই ঝগড়া হতো।

গত ১৭ জুলাই বিদেশ থেকে দেশে আসার মাত্র তিন দিন পর সোমবার (২০ জুলাই) দিনগত রাত সাড়ে ১২টার দিকে স্ত্রী মাহফুজা খাতুনকে ঘুমন্ত অবস্থায় চাপাতি দিয়ে কুপিয়ে নিশংসভাবে খুন করে আবু বক্কর ছিদ্দিক।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর