কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


রাষ্ট্রপতির কৃতজ্ঞতা প্রকাশ


 কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ২৪ জুলাই ২০২০, শুক্রবার, ৪:৪১ | জাতীয় 


রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তার ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই এর মৃত্যুতে দেশ ও দেশের বাইরে যেসব ব্যক্তি শোক ও সমবেদনা জানিয়েছেন তাদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বিশেষ করে ভারতের রাষ্ট্রপতি শ্রী রাম নাথ কোভিন্দ (Ram Nath Covind), বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী, বাংলাদেশের প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দ, সংসদ সদস্যবৃন্দ, সামরিক ও বেসামরিক প্রশাসনের পদস্থ কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষাবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাংবাদিক, সুধীজনসহ সমাজের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ যাঁরা শোকের সময় পাশে থেকে সহানুভূতি ও সহমর্মিতা জানিয়েছেন তাঁদের প্রতি রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

বর্ষার এ মৌসুমে বৈরী আবহাওয়া উপেক্ষা করে দূরদূরান্ত থেকে অনেক কষ্ট স্বীকার করে মিঠামইন সদরে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই এর নামাজে জানাযায় যাঁরা অংশগ্রহণ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সহানুভূতি ও সহমর্মিতা জানিয়েছেন তাদের প্রতিও রাষ্ট্রপতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

রাষ্ট্রপতি স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসন, সশস্ত্র বাহিনী, পিজিআর, এসএসএফ, পুলিশ বাহিনীর সদস্যসহ বিভিন্ন বাহিনী ও সংস্থার সদস্য, গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ, এলাকার সর্বস্তরের জনগণ যাঁরা নানা প্রতিকূলতা সত্বেও নিজ নিজ অবস্থান থেকে সার্বিক সহযোগিতা প্রদান করেছেন তাঁদের প্রতিও গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

বঙ্গভবন থেকে রাষ্ট্রপতির উপপ্রেস সচিব আবুল কালাম আজাদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা জানা্ন।

এতে বলা হয়েছে, রাষ্ট্রপতি আশা প্রকাশ করেন যে, শোকের এ সময়ে শুভানুধ্যায়ীদের সহানুভূতি ও সহমর্মিতা শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের মনে সাহস যোগাবে এবং ভবিষ্যত চলার পথ সুগম করবে।

রাষ্ট্রপতি মরহুমের রুহের মাগফিরাতের জন্য সকলের দোয়া কামনা করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর