কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় দুর্যোগে ক্ষতিগ্রস্থ-অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৬ জুলাই ২০২০, রবিবার, ৪:১৩ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ, অসহায়, হতদরিদ্র, দুস্থ ব্যক্তি, পরিবার ও প্রতিষ্ঠানের মাঝে বিনামূল্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

রোববার (২৬ জুলাই) সকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের সামনে উপজেলা প্রশাসনের দুর্যোগ ব্যবস্থাপনা শাখার উদ্যোগে ২০১৯-২০ অর্থ বছরের আওতায় দুর্যোগে ক্ষতিগ্রস্ত এসব অসহায়দের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হারুন অর রশীদ জুয়েল, মহিলা ভাইসচেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রওশন করিম প্রমুখসহ স্থানীয় জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, উপজেলার বিভিন্ন এলাকার ৩৯ জন দুস্থ ব্যক্তি ও ৬ টি প্রতিষ্ঠানের মাঝে ৯০ বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়। এসময় প্রত্যেককে দুই বান্ডিল ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা করে দেওয়া হয়।

এছাড়া একই দিন দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে এডিপির অর্থায়নে প্রতিবন্ধী, অসহায় ও শিক্ষার্থীদের মাঝে হুইলচেয়ার, বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

এর আগে উপজেলা পরিষদ চত্বরে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন নূর মোহাম্মদ এমপি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর