কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


স্বাস্থ্যখাতে লুটপাট-দুর্নীতির প্রতিবাদে কিশোরগঞ্জে সিপিবির মানববন্ধন


 স্টাফ রিপোর্টার | ২৬ জুলাই ২০২০, রবিবার, ৪:৪৪ | রাজনীতি 


স্বাস্থ্যখাতে লুটপাট, অনিয়ম-দুর্নীতি ও মানুষের জীবন নিয়ে ব্যবসা করার প্রতিবাদে কিশোরগঞ্জে মানবববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) জেলা কমিটির উদ্যোগে শহরের গৌরাঙ্গবাজারে সামাজিক দূরত্ব বজায় রেখে রোববার (২৬ জুলাই) বেলা ১১টা থেকে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে জেলা ও উপজেলা পর্যায়ের দলীয় নেতাকর্মীরা ছাড়াও নানা শ্রেণি পেশার লোকজন অংশ নেন।

জেলা সিপিবির সভাপতি সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে স্বাস্থ্যসেবায় মানুষের জীবন-মরণের সমস্যাকে পুঁজি করে বাণিজ্যিকরণের নানা অনিয়ম-দুর্নীতিকে ধিক্কার জানানোসহ সংশ্লিষ্টদের কঠোর শাস্তির দাবি করে বক্তৃতা করেন জেলা সিপিবির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হক, জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি সিরাজুল ইসলাম সাত্তার, সাধারণ সম্পাদক আবদুর রহমান রুমী, জেলা সিপিবির সম্পাদকমণ্ডলীর সদস্য আবুল হাশেম বিএসসি প্রমুখ।

বক্তাগণ কোভিড রোগীর বিনামূল্যে চিকিৎসা, করোনায় কর্মহীন গরিব-দুঃখিদের বিনামূল্যে খাদ্য সরবরাহ, কর্মসৃজন প্রকল্প সকল উপজেলায় চালু করে গ্রামীণ মজুরদের কাজের ব্যবস্থা, পল্লী রেশনিং চালু করে গরিব মানুষদের সারা বছর কম দামে চাল, ডাল, তেল, নুন, চিনি প্রদান এবং স্বাস্থ্যখাতে লুটপাটের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

পাশাপাশি বক্তারা ভুতুরে বিদ্যুৎ বিল বন্ধসহ আসন্ন কোরবানীর ঈদে কোরবানীকৃত পশুর চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণ, বন্ধ পাটকলগুলো আধুনিকায়নের মাধ্যমে দ্রুত চালুর ব্যবস্থা করা এবং ভূমি নামজারি জমা খারিজে গ্রাহক হয়রানী, কালক্ষেপণ ও দুর্ভোগ বন্ধের জন্য সরকারের নিকট জোর দাবি জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর