কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় প্রশাসনিক কর্মকর্তাদের সাথে ভয়েস অব পাকুন্দিয়া পরিবারের সৌজন্য সাক্ষাৎ

 স্টাফ রিপোর্টার | ২৭ জুলাই ২০২০, সোমবার, ১১:৪৭ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও স্বা্স্থ্য বিভাগের কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘ভয়েস অব পাকুন্দিয়া’ পরিবারের সদস্যরা।

সোমবার (২৭ জুলাই) বিকালে তারা এই সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এ সময় তারা প্রশাসনিক কর্মকর্তাদের হাতে ভয়েস অব পাকুন্দিয়া’র লোগো সম্বলিত টিশার্ট তুলে দেন।

‘ভয়েস অব পাকুন্দিয়া’ পরিবারের পক্ষে ভয়েস অব পাকুন্দিয়া’র প্রশাসনিক প্যানেলের সদস্য ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম, রাকিবুল হাসান রাসেল, কাউসার আলম ফয়সাল ও তারিখ আমান সানী প্রমুখ এই সৌজন্য সাক্ষাতে অংশ নেন।

তারা পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসান এর সাক্ষাতে সৌজন্য সাক্ষাৎ করেন।

এছাড়া একে একে তারা পাকুন্দিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লুৎফর রহমান, পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জমির মো. হাসিবুস সাত্তার এর সৌজন্যে সাক্ষাতে মিলিত হন।

সৌজন্য সাক্ষাতকালে ‘ভয়েস অব পাকুন্দিয়া’ পরিবারের সদস্যরা ভয়েস অব পাকুন্দিয়া’র লোগো সম্বলিত টিশার্ট তুলে দেয়া ছাড়াও তাদের কর্মপন্থা ও ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে ইউএনও, সহকারী কমিশনার (ভূমি), ওসি এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে অবহিত করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর