কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় করোনা জয়ী পুলিশ কর্মকর্তাকে বরণ

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৮ জুলাই ২০২০, মঙ্গলবার, ১০:৩২ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় করোনা জয়ী এক পুলিশ কর্মকর্তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়েছে। তার নাম গোলাম মোন্তাছীর মারুফ। গোলাম মোন্তাছীর মারুফ পাকুন্দিয়া থানায় উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত।

পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন। চিকিৎসা গ্রহণ শেষে করোনা ভাইরাসমুক্ত হয়ে পেশাগত কাজে ফেরায় মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে তাকে বরণ করে নেয় পাকুন্দিয়া থানা পুলিশ।

এ সময় পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজুর রহমান ও পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম শ্যামলসহ পুলিশ সদস্যরা তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন।

জানা যায়, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে গত ১৪ জুলাই করোনা ভাইরাসে আক্রান্ত হন এসআই গোলাম মোন্তাছীর মারুফ।

কোভিড-১৯ পজেটিভ আসার পর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী দুই সপ্তাহ হোম আইসোলেশনে থেকে তিনি স্বাস্থ্যবিধি মেনে চিকিৎসা নেন। পরপর দুটি স্যাম্পল টেস্টে নেগেটিভ হওয়ায় গত ২৪ জুলাই তাকে করোনা ভাইরাস মুক্ত ঘোষণা করা হয়।

এ প্রেক্ষিতে গত ২৬ জুলাই কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এসআই গোলাম মোন্তাছীর মারুফসহ পাঁচ পুলিশ সদস্যকে ফুলেল সংবর্ধনা দেন।

এসআই গোলাম মোন্তাছির মারুফ বলেন, করোনা দুর্যোগের শুরু থেকে পুরো সময় পেশাগত দায়িত্ব পালন করেছি। করোনার সাথে যুদ্ধ করে মানুষের সেবায় নিয়োজিত থেকেছি।

তাদের জানমালের নিরাপত্তা নিশ্চিতসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতন করেছি। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে নিজেও করোনা ভাইরাসে আক্রান্ত হই।

সকলের দোয়া ও ভালোবাসায় করোনা ভাইরাস মুক্ত হয়ে সুস্থ হয়েছি। পেশাগত কাজে যোগ দিয়েছি। সততা ও নিষ্ঠার সাথে দায়িত্বপালনসহ সকল দুর্যোগে মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করেছি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর